Crime News: হাতাহাতির মাঝেই বোমার শব্দ, চলল গুলি; ফরাক্কায় মৃত্যু যুবকের

Crime News: হাতাহাতির পর বোমা মারা হয় বলেও অভিযোগ, চলে গুলিও। ওই আত্মীয়ের দাবি, একসঙ্গে ৪-৫টি বোমা ফাটানো হয়। 

Crime News: হাতাহাতির মাঝেই বোমার শব্দ, চলল গুলি; ফরাক্কায় মৃত্যু যুবকের
মুর্শিদাবাদে বোমাবাজি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2023 | 8:26 PM

মুর্শিদাবাদ: প্রতিবেশীদের সঙ্গে তুমুল বচসা। আর সেই ঝামেলাকে কেন্দ্র করে চলল বোমা ও গুলি। ঘটনায় মৃত্যু হল একজনের। এই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার উত্তপ্ত হয়ে উঠল মুর্শিদাবাদের ফরাক্কার কেন্দুয়া গ্রাম। এদিন বিকেলে ওই অশান্তির জেরে মৃত্যু হয়েছে নাজির হোসেন(৩৬) নামে এক ব্যক্তির। কেন্দুয়া এলাকারই বাসিন্দা তিনি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ফরাক্কার এসডিপিও রাসপ্রীত সিং ও ফরাক্কা থানার আইসি দেবব্রত চক্রবর্তী। এসডিপিও রাসপ্রীত সিং-এর নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী টহলদারী চালাচ্ছে এলাকায়। অশান্তির কারণ নিয়ে ধোঁয়াশায় রয়েছে পুলিশ। পুরো ঘটনার তদন্ত করে দেখছে ফরাক্কা থানার পুলিশ।

মৃতের এক দাদা জানান, এলাকার কিছু যুবক মদ্যপ অবস্থায় এদিন নাজির হোসেনের বাড়িতে চড়াও হন। মারধর করার কথা বলেন তাঁরা। বাড়ি থেকে ফোন পেয়ে ছুটে আসেন ওই ব্যক্তি। তিনি মদ্যপ যুবকদের বুঝিয়ে ফিরে যেতে বলেন। এরপরই ধাক্কাধাক্কি শুরু হয়। হাতাহাতির পর বোমা মারা হয় বলেও অভিযোগ, চলে গুলিও। ওই আত্মীয়ের দাবি, একসঙ্গে ৪-৫টি বোমা ফাটানো হয়।

নাজিরকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে আত্মীয়রা দ্রুত হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর শরীরে গুলির চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। যে সব যুবকেরা এসেছিলেন, তাঁরা প্রত্যেকেই আশপাশের বাড়ির বাসিন্দা বলে দাবি নাজিরের পরিবারের।

যাঁদের বিরুদ্ধে অভিযোগ, তাঁদের এখনও গ্রেফতার করা সম্ভব হয়নি। অবিলম্বে দোষীদের গ্রেফতারির দাবি জানিয়েছেন মৃতের আত্মীয়রা।