Suicide : বাথরুমের ঢুকতেই চোখ কপালে উঠল মায়ের, অ্যাসিড খেয়ে মেঝেতে পড়ে দশম শ্রেণির ছাত্রী, গলায় কাঁচি

Suicide : রুবিনা শামসেরগঞ্জ উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করত বলে জানা যাচ্ছে। তবে ঠিক কী কারণে সে এই কাণ্ড করল সে বিষয়ে দিশাহীন তাঁর বন্ধু-বান্ধবরা।

Suicide : বাথরুমের ঢুকতেই চোখ কপালে উঠল মায়ের, অ্যাসিড খেয়ে মেঝেতে পড়ে দশম শ্রেণির ছাত্রী, গলায় কাঁচি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 9:41 AM

ধুলিয়ান : কখনও মানসিক অবসাদ, কখনও পারিবারিক অশান্তি, আবার কখনও পড়শোনায় ব্যর্থতা, প্রেমে ভরাডুবি, নানা কারণে তরুণ প্রজন্মের মধ্যে আত্মহত্যার ঘটনা অনেকটাই বেড়েছে সাম্প্রতিককালে। এবার অ্যাসিড খেয়ে গলায় কাঁচি ভরলো দশম শ্রেণির ছাত্রী (Class X student)। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) শামসেরগঞ্জের হাতিচিত্রা এলাকায়। পরিবার সূত্রে জানা যায়, শনিবার দুপুরে খাবার খাওয়ার জন্য ওই নাবালিকাকে ডাকাডাকি করতে সে জানায় বাথরুম করে এসে খাব। কিন্তু, দীর্ঘ সময় কেটে গেলেও বাথরুম থেকে না বের হওয়ায় সন্দেহ হয় পরিবারের সদস্যদের। খানিক পরে তারা বাথরুমে ঢুকে দেখেন অ্যাসিড খেয়ে বাথরুমে পড়ে রয়েছে ওই রুবিনা খাতুন নামে ওই পড়ুয়া। গলায় কাঁচি। 

রুবিনার মা বলেন, “বাথরুমে ঢুকে দেখি মেঝেতে পড়ে রয়েছে উপর হয়ে। গলায় একটা কাচি ভরে ফেলেছে। কেন এরকম করল আমরা কিছুই বুঝতে পারছি না। আমাদের সঙ্গে কোনও ঝামেলাও হয়নি। কোনও প্রেমের সম্পর্কের কারণে এরকমটা করল কিনা তাও আমাদের জানা নেই।” ঘটনায় রুবিনার পাড়ার এক বোন বলে, “ভাত খেতে ডাকছিল ওর মা। তখন বলে বাথরুম থেকে এসে ভাত খাব। কিন্তু, আর বাথরুম থেকে বের হয়নি। তারপর বাথরুমে ঢুকতেই দেখা যায় গলায় কাঁচি আটকে আছে ওর। অ্যাসিড খেয়ে ফেলেছে। তারপরই আমরা হাসপাতালে নিয়ে আসি।” 

রুবিনা শামসেরগঞ্জ উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করত বলে জানা যাচ্ছে। তবে ঠিক কী কারণে সে এই কাণ্ড করল সে বিষয়ে দিশাহীন তাঁর বন্ধু-বান্ধবরা। যদিও বর্তমানে প্রাথিমক চিকিৎসার পর তার অবস্থা স্থিতিশীল বলেই জানা যাচ্ছে।