Murshidabad: গরম-গরম ঘুগনি মুড়ি খাইয়ে ভোটারদের প্রভাবিত করছে কংগ্রেস?

West Bengal Lok Sabha Election 2024:জানা যাচ্ছে, জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের খড়গ্রাম বিধানসভার ইন্দ্রানী গ্রাম পঞ্চায়েতের আসল পুর গ্রামের ৭৭ এবং ৭৮ নম্বর বুথে ভোট দিতে গেলে দেওয়া হচ্ছে মুড়ি-ঘুগনি। কংগ্রেস নেতৃত্ব এই খাবারের আয়োজন করেছে বলে অভিযোগ।

Murshidabad: গরম-গরম ঘুগনি মুড়ি খাইয়ে ভোটারদের প্রভাবিত করছে কংগ্রেস?
রান্না হচ্ছে ঘুগনিImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2024 | 11:04 AM

মুর্শিদাবাদ: লোহার বড় কড়াই। তার মধ্যে রান্না হচ্ছে ঘুগনি। কাদের জন্য ঘুগনি? কারাই বা রান্না করচ্ছেন? বিজেপি-তৃণমূলের অভিযোগ, ভোটারদের প্রাভাবিত করতেই কংগ্রেস এই ঘুগনির বন্দোবস্ত করেছে। ঘটনাটি ঘটেছে জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে।

জানা যাচ্ছে, জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের খড়গ্রাম বিধানসভার ইন্দ্রানী গ্রাম পঞ্চায়েতের আসল পুর গ্রামের ৭৭ এবং ৭৮ নম্বর বুথে ভোট দিতে গেলে দেওয়া হচ্ছে মুড়ি-ঘুগনি। কংগ্রেস নেতৃত্ব এই খাবারের আয়োজন করেছে বলে অভিযোগ। এ প্রসঙ্গে বলতে গিয়ে খড়গ্রামের তৃণমূল বিধায়ক আশীস মার্জিত বলেন, “কংগ্রেস পালে হাওয়া পাচ্ছে না। বিভিন্ন বুথে কংগ্রেসের এজেন্ট থাকছে না। কর্মীদের ঘুগনি খাওয়ানোর জন্য যে রান্না করেছিল সেটা ভোটারদের বিলি করছে। ওদের এই অশুভ কোনও দিনই কাজে আসবে না।”

উল্লেখ্য, ২০২৪-এর লোকসভা ভোট হচ্ছে সাত দফায়। বাংলাতেও সাত দফায় ভোট। আজ মঙ্গলবার তৃতীয় দফার ভোট। এ রাজ্যের চার লোকসভা আসন মালদহ উত্তর, মালদহ দক্ষিণ, জঙ্গিপুর ও মুর্শিদাবাদে ভোটগ্রহণ। সকাল থেকে মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রে উত্তেজনা চরমে পৌঁছয়। ভুয়ো ভোটারকে হাতেনাতে ধরে ফেলেন মহম্মদ সেলিম। তাকে ঘিরেও চলে গো ব্যাক স্লোগান।