Murder Case: স্লিভলেস নীল টপ ভাসছে রক্তে, মেসের সামনে পড়ে রয়েছেন তরুণী… ভরসন্ধ্যায় কলেজ ছাত্রীকে কুপিয়ে ‘খুন’

Murder Case: স্লিভলেস নীল টপ ভাসছে রক্তে, মেসের সামনে পড়ে রয়েছেন তরুণী... ভরসন্ধ্যায় কলেজ ছাত্রীকে কুপিয়ে 'খুন'
প্রতীকী চিত্র।

Murshidabad: আশঙ্কাজনক অবস্থায় ওই ছাত্রীকে বহরমপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

May 02, 2022 | 10:05 PM

মুর্শিদাবাদ: বহরমপুরে এক ছাত্রীকে এলোপাথাড়ি কোপ মেরে খুনের অভিযোগ উঠল। সোমবার সন্ধ্যায় স্থানীয় গোরাবাজার সুইমিং ক্লাব এলাকায় এক ছাত্রীকে ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয় বলে অভিযোগ। আশঙ্কাজনক অবস্থায় ওই ছাত্রীকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা সম্ভব হয়নি। অভিযুক্ত যুবক ওই ছাত্রীর পরিচিত বলেই সূত্রের দাবি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মেয়েটি এখানে একটি মেসে থাকতেন। বহরমপুর গার্লস কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। যে জায়গায় ঘটনাটি ঘটেছে মূলত সেটি ব্যস্ততম এলাকা। তবে গলিতে ঘটনার সময় লোকজন খুব একটা ছিল না বলেই জানা যাচ্ছে। অভিযোগ, গলির কাছেই মেসে থাকতেন ওই ছাত্রী। মেস থেকে বেরোতেই তাঁকে কোপানো হয়। রক্তে ভেসে যায় এলাকা। হইচই শুনে প্রতিবেশীরা ছুটে গেলে তাঁদের বন্দুক উঁচিয়ে ভয় দেখানো হয় বলে অভিযোগ। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছন বহরমপুরের কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী।

স্থানীয় এক বাসিন্দা জানান, এর আগে কখনও এমন ঘটনা এলাকায় ঘটেনি। কেন এই ঘটনা ঘটল তা নিয়ে সকলের মধ্যে প্রশ্ন তৈরি হয়েছে। ওই যুবকের সঙ্গে তরুণীর বিশেষ সম্পর্ক থাকতে পারে বলেই অনুমান এলাকার লোকজনের। সেই সম্পর্কের টানোপোড়েনের জেরে এই ঘটনা হতে পারে বলে মনে করছেন তাঁরা। ওই তরুণীর বাড়ি মালদহে বলে জানা যাচ্ছে।

এলাকার লোকজনের কথায়, সন্ধ্যায় এমন ঘটনায় হতবাক তাঁরা। প্রকাশ্যে এক তরুণীকে রাস্তায় ফেলে কোপানোর ঘটনায় আতঙ্ক বেড়েছে স্থানীয়দের। রক্তাক্ত তরুণীকে যখন উদ্ধার করা হয় তাঁর পরণের পোশাক অবিন্যস্ত ছিল। নীল স্লিভলেস টপ রক্তে ভাসছে। চাপ চাপ রক্ত লেগে রয়েছে পায়েও। বহরমপুর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন: West Bengal Weather Update: আকাশে মেঘ জমা শুরু, আজও কালবৈশাখীর সঙ্গে ঝেঁপে বৃষ্টি… কোথায় কোথায় জানাল হাওয়া অফিস

আরও পড়ুন: Dilip Ghosh: আদুল গা, পরনে গামছা, কাশীপুর ঘাটে নিহত বিজেপি কর্মীদের তর্পণে দিলীপ ঘোষ

আরও পড়ুন: PIL in Calcutta High Court: এতদিন ধরে গরমের ছুটি কেন? এবার মামলা দায়ের কলকাতা হাইকোর্টে

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA