Crime News: ‘লোহার রড গরম করছে আর দেহে ঠেকাচ্ছে’, ‘সমকামিতার’ শাস্তি চরম নৃশংসতা

Murshidabad: গত ২৫ অক্টোবর রাতের ঘটনা। অভিযোগকারীরা জানান, প্রায় প্রায়ই তাঁরা একে অপরের বাড়িতে যান। সময় কাটান। এক তরুণীর বাড়িতে বিড়ি বাঁধার কাজ চলে।

Crime News: 'লোহার রড গরম করছে আর দেহে ঠেকাচ্ছে', 'সমকামিতার' শাস্তি চরম নৃশংসতা
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 07, 2022 | 9:20 PM

মুর্শিদাবাদ: গ্রামের দুই বান্ধবী। পাশাপাশি বাড়ি। তারা একে অপরকে চোখে হারায়। সব সময়ই একসঙ্গে থাকে। অভিযোগ, ওরা সমকামী। যা মানতে নারাজ এলাকারই কয়েকজন। সে কারণেই দুই তরুণীর উপর নৃশংস অত্যাচারের অভিযোগ উঠল মুর্শিদাবাদের (Murshidabad) সাগরদিঘি থানা এলাকায়। ঘটনায় এখনও পর্যন্ত দু’জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, গ্রেফতার হয়েছেন এক যুবক। অভিযোগকারী আক্রান্ত দুই তরুণীর একজনের শারীরিক অবস্থাও যথেষ্ট খারাপ বলেই জানায় তাঁর পরিবার।

গত ২৫ অক্টোবর রাতের ঘটনা। অভিযোগকারীরা জানান, প্রায় প্রায়ই তাঁরা একে অপরের বাড়িতে যান। সময় কাটান। এক তরুণীর বাড়িতে বিড়ি বাঁধার কাজ চলে। সেই কাজে হাত লাগাতে প্রায় প্রায়ই যান অপরজন। ঘটনার দিনও তেমনটাই হয়। অভিযোগ, বিকেল গড়ালেও একসঙ্গেই ছিলেন তাঁরা। সেই সময় দরজা ভেঙে ঘরের মধ্যে প্রবেশ করেন তিন যুবক।

অভিযোগ, এরপর দুই বান্ধবীর উপর অত্যাচার শুরু করেন তিন যুবক। হাত, পা বেঁধে ফেলা হয় এক তরুণীর। অন্যজনকে ধর্ষণের চেষ্টা করা হয় বলে অভিযোগ। পাশেই রাখা ছিল রান্নার গ্যাস। সেই রান্নার গ্যাস জ্বালিয়ে রড গরম করে শরীরে ছ্যাঁকা দেওয়া হয় বলেও অভিযোগ। ঢালা হয় মদ।

প্রায় এক ঘণ্টা ধরে এই পাশবিক অত্যাচার চলে বলে অভিযোগ তরুণীদের। বলা হয় পুলিশের কাছে জানালে প্রাণে মেরে দেওয়া হবে। এমনকী হাসপাতালে ভর্তি হলেও ভয়ঙ্কর পরিণতির হুঁশিয়ারি দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনার দু’দিন পর ২৭ অক্টোবর পুলিশ এই খবর জানার পর নির্যাতিতার বাড়ি যায়। হাসপাতালে ভর্তি করানো হয় এক নির্যাতিতাকে।

নির্যাতিতা ও তার পরিবারের অভিযোগ, অভিযুক্ত দুই যুবকের বিরুদ্ধে সাগরদিঘি থানায় লিখিত অভিযোগ দায়ের করার পর অভিযুক্তদের তরফ থেকে রীতিমতো হুমকি দেওয়া হচ্ছে। অ্যাসিড দিয়ে দিয়ে পোড়ানোর হুমকি দেওয়া হচ্ছে। সাগরদিঘি থানার পুলিশ রবিবার রাতেই এক অভিযুক্তকে গ্রেফতার করেছে। সোমবার তাঁকে ১০ দিনের পুলিশ হেফাজতের আবেদন চেয়ে জঙ্গিপুর মহকুমা আদালতে তোলা হয়।

এক তরুণীর কথায়, “আমাদের উপর নৃশংস অত্যাচার করেছে। অভব্য আচরণ করেছে। এমনকী ধর্ষণের চেষ্টা পর্যন্ত করেছে। গায়ে মদ ঢেলে দিয়েছে। গরম রডের ছ্যাঁকা দিয়েছে। আমাদের সম্পর্ক যাতে না থাকে তার জন্য এসব করেছে।”

গুরুতর আহত তরুণীর দাবি, “আমি বান্ধবীর বাড়ি যাই বলে এসব করেছে সেদিন। ওদের বাড়িতেই গ্যাস ধরিয়েছে। সমানে লোহার রড গরম করে আর আমার দেহে ঠেকায়। না করি, তবু শোনেনি। বলছে, তোর জন্যই সব হয়েছে তাই তোকেই বাঁচিয়ে রাখব না। প্রায় ১ ঘণ্টার কাছাকাছি এসব চলে। বলেছে আমাকে মেরে ফেলবে থানায় গেলে।” এই ঘটনায় ধর্ষণের চেষ্টা-সহ একাধিক ধারায় অভিযোগ দায়ের হয়েছে।