Road Accident: স্কুল থেকে ফিরছিল ছাত্রীর দল, ভয়াবহ পথদুর্ঘটনায় নিহত ২

Murshidabad: স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্কুল ছুটির পর বেশ কয়েকজন ছাত্রী একসঙ্গে সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিল। বন্ধুরা নিজেদের মধ্যে খুনসুটি করতে করতে বাড়ি ফিরছিল।

Road Accident: স্কুল থেকে ফিরছিল ছাত্রীর দল, ভয়াবহ পথদুর্ঘটনায় নিহত ২
দুর্ঘটনাস্থলে পুলিশ।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2023 | 4:53 PM

মুর্শিদাবাদ: ভয়াবহ পথদুর্ঘটনা (Road Accident) প্রাণ কাড়ল দুই ছাত্রীর। স্কুল থেকে বাড়ি ফেরার সময় লরির ধাক্কায় মৃত্যু হয় ওই দু’জনের। এক ছাত্রী গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি। মৃত ওই দুই ছাত্রীর নাম বাণী মণ্ডল ও দীপিকা মণ্ডল। গুরুতর অবস্থায় আহত আরতি মণ্ডলকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। তিনজনই আহিরণ গার্লস স্কুলের দশম শ্রেণির ছাত্রী। আহত ওই ছাত্রী হাসপাতালের বেডে শুয়েই জানায়, তিন বন্ধু স্কুল থেকে ফিরছিল। সাইকেলে স্কুল থেকে ফেরার পথে এই ঘটনা ঘটে। শুক্রবার এই ঘটবেলা আড়াইটে নাগাদ সুতি থানার অন্তর্গত ৩৪ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন সরলা এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্কুল ছুটির পর বেশ কয়েকজন ছাত্রী একসঙ্গে সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিল। বন্ধুরা নিজেদের মধ্যে খুনসুটি করতে করতে বাড়ি ফিরছিল। ঠিক যেমন আরও পাঁচটা স্কুল পড়ুয়া বাড়ি ফেরে। সেই সময়ে বহরমপুর থেকে ফরাক্কাগামী একটি লরি পিছন থেকে এসে ধাক্কা মারে। ঘটনাস্থলে গুরুতর আহত হয় তিনজন।

আহত তিনজনকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাণী ও দীপিকাকে মৃত বলে ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় আরতি মণ্ডল চিকিৎসাধীন। আরতির কথায়, “স্কুল ছুটির পর আমরা সকলে একসঙ্গে ফিরছিলাম। রোজই এভাবে ফিরি। হঠাৎ এদিন একটি লরি এসে ধাক্কা মারে। আমার পিছনে আরও দু’জন ছিল। ওদেরই ধাক্কা লাগে। লরি এসে চাপা দেয়। জানি না ওরা এখন কেমন আছে।” আরতি জানেই না, তার দুই বন্ধু তাকে ছেড়ে গিয়েছে বহুদূর। এদিকে বাড়ির মেয়েদের মৃত্যু সংবাদে হাসপাতালে ছুটে আসে বাড়ির লোকেরা। কান্নায় ভেঙে পড়েন তাঁরা। হাসপাতালের বাইরে কান্নার রোল ওঠে।