Arjun Singh on Mukul Roy: ‘মানসিক ভারসাম্যহীনকে প্রার্থী করে ভুল করেছি,’ কৃষ্ণনগরে দাঁড়িয়ে ‘স্বীকারোক্তি’ অর্জুনের

কৃষ্ণনগর: “মুকুল রায় (Mukul Roy) শারীরিক এবং মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছে, দল থেকে পাপ বিদায় হয়েছে।” এমনকী একুশের ভোটে তাঁকে প্রার্থী করা বিজেপির (BJP) ভুল ছিল বলে ‘স্বীকারোক্তি’ সাংসদ অর্জুন সিংহের (Arjun Singh)। এর আগে ‘অসুস্থ’ মুকুল রায়কে পাগল বলে আক্রমণ করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়ের এক মন্তব্যের প্রেক্ষিতে পাল্টা তাঁকে […]

Arjun Singh on Mukul Roy: 'মানসিক ভারসাম্যহীনকে প্রার্থী করে ভুল করেছি,' কৃষ্ণনগরে দাঁড়িয়ে 'স্বীকারোক্তি' অর্জুনের
মুকুলকে তুলোধোনা অর্জুনের। ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 30, 2021 | 5:40 PM

কৃষ্ণনগর: “মুকুল রায় (Mukul Roy) শারীরিক এবং মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছে, দল থেকে পাপ বিদায় হয়েছে।” এমনকী একুশের ভোটে তাঁকে প্রার্থী করা বিজেপির (BJP) ভুল ছিল বলে ‘স্বীকারোক্তি’ সাংসদ অর্জুন সিংহের (Arjun Singh)।

এর আগে ‘অসুস্থ’ মুকুল রায়কে পাগল বলে আক্রমণ করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়ের এক মন্তব্যের প্রেক্ষিতে পাল্টা তাঁকে বিঁধে শুভেন্দু প্রশ্ন তুলেছেন, রাজ্যের হিসাব রক্ষার দায়িত্ব কেন একজন মানসিক ভারসাম্যহীনের হাতে ন্যস্ত করা হয়েছে! মুকুলকে পিএসি চেয়ারম্যান করা নিয়েই তাঁর এহেন আক্রমণ। এবার বিজেপি থেকে ঘরওয়াপসি করা মুকুলকে বিঁধলেন বারাকপুরের বিজেপি সাংসদ তথা রাজ্য সহ সভাপতি অর্জুন সিং।

বৃহস্পতিবার বিজেপির নদিয়া উত্তরের পুরসভা নির্বাচন সংক্রান্ত সাংগঠনিক বৈঠক শেষে কৃষ্ণনগরের বিধায়ক মুকুল রায়কে তীব্র ভাষায় আক্রমণ করেন বিজেপি নেতা অর্জুন সিংহ।

নির্বাচন কমিশন আগামী ২৭ ফেব্রুয়ারি জেলার প্রতিটি পুরসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। সেই মতো ইতিমধ্যেই কয়েকটি রাজনৈতিক দল তাদের পুরসভার প্রার্থী তালিকা ঘোষণা করতে শুরু করেছে। নদিয়া জেলায় তাঁদের কর্মীরা কী ভাবে কাজ করবেন, কী ভাবে বিজেপি প্রার্থীরা জয় পেতে পারেন, সেই ছক আঁকতে এদিন নদিয়া উত্তর সাংগঠনিক বৈঠকে ধুবুলিয়া থানার অন্তর্গত একটি বেসরকারি লজে উপস্থিত হন বিজেপি সাংসদ অর্জুন সিং।

বৈঠক শেষে সেখানে কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়ের দলত্যাগ প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, “মুকুল রায় শারীরিক এবং মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছেন। দলের কিছুটা ভুল ছিল এরকম একজন মানুষকে প্রার্থী করা। পাপ বিদায় হয়েছে, ভাল হয়েছে।”

উল্লেখ্য, তাঁর দীর্ঘ রাজনৈতিক জীবনে বিজেপির টিকিটেই প্রথম নির্বাচনী জয় পান মুকুল রায়। তার পরে তিনি ফের তৃণমূলে ফিরে গিয়েছেন। এদিকে ‘অসুস্থ’ মুকুলের ‘তৃণমূল মানেই বিজেপি’, ‘বিজেপি পুরভোটে জিতবে’- এমন নানা বক্তব্যে অস্বস্তিতে পড়েছে ঘাসফুল শিবির। আর এই প্রেক্ষিতে মুকুলকে তীব্র ভাবে বিঁধতে ছাড়ছে না তাঁর পুরনো দলের সতীর্থরাও।

এদিকে এদিন পুরসভা নির্বাচন প্রসঙ্গে অর্জুন বলেন, “আগামী পুরসভা নির্বাচনে আমরা এক ইঞ্চি জমিও ছাড়ব না। প্রতিটি ওয়ার্ডে আমরা প্রার্থী দেব। আমাদের কর্মীদের বলব, আরও বেশি করে মাঠে – ময়দানে নামতে হবে, যাতে তৃণমূলের অত্যাচার রুখে দেওয়া যায়। প্রশাসন শাসক দলের হয়ে কাজ করছে”।

আরও পড়ুন: CM Mamata Banerjee On Gangasagar: ‘গঙ্গাসাগর নিয়ে আপনার অত কৌতুহল কীসের? মেলা পাবলিক কা হ্যায়’, সাংবাদিকের ওপর চটলেন মুখ্যমন্ত্রী

আরও পড়ুন: Asansol Municipal Election: ভোটের বাকি ২৩ দিন, অসম্পূর্ণ প্রার্থী তালিকা ঘোষণা বামেদের, আসানসোলেও ভেস্তে গেল বাম-কংগ্রেস জোট

আরও পড়ুন: Exclusive Omicron Report: এক সপ্তাহের মধ্যেই বাংলায় তৃতীয় ঢেউ, দৈনিক সংক্রমণ ৩০-৩৫ হাজার! বিস্ফোরক তথ্য রাজ্যের কাছে