Mobile Snatching: যুবকের মোবাইল ছিনতাই করে ট্রেন থেকে ঝাঁপ চোরের, লাইনে দাঁড়িয়ে বান্ধবীর বাবা, তারপর

Mobile Snatching: এদিন দুই কলেজ পড়ুয়া কাঁচরাপাড়া থেকে ট্রেনে চেপে কল্যাণীতে কলেজ আসছিলেন। কিন্তু, কে জানত ট্রেনেই তাঁদের জন্য অপেক্ষা করছে বড় বিপদ।

Mobile Snatching: যুবকের মোবাইল ছিনতাই করে ট্রেন থেকে ঝাঁপ চোরের, লাইনে দাঁড়িয়ে বান্ধবীর বাবা, তারপর
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2023 | 6:45 PM

কাঁচরাপাড়া: মোবাইল চুরি (Mobile Snatching) করে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ  দিয়ে পালিয়ে গিয়েও শেষ রক্ষা হল না চোরের। যার মোবাইল তিনিই ধাওয়া করলেন চোরকে। তবে তিনিই ধরতে পারেননি চোরকে। সূত্রের খবর, এদিন এক পড়ুয়ার পকেট থেকে মোবাইল (Mobile) তুলে নিয়ে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দেয় মোবাইল চোর। পালিয়ে যাওয়ার সময় বান্ধবীর বাবার হাতে পাকড়াও চোর। তার কাছ থেকে উদ্ধার দুটি মোবাইল। এরপরই ওই চোরকে পুলিশ (Police) হাতে তুলে দেয় জনতা।

সূত্রের খবর, এদিন দুই কলেজ পড়ুয়া কাঁচরাপাড়া থেকে ট্রেনে চেপে কল্যাণীতে কলেজ আসছিলেন। কিন্তু, কে জানত ট্রেনেই তাঁদের জন্য অপেক্ষা করছে বড় বিপদ। দুই পড়ুয়ার মোবাইল ছিনতাই করে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দেয় চোর। কল্যাণীর ৪১ নম্বর রেলগেটের কাছে ঘটে এই ঘটনা। তখনই ওই পড়ুয়ার এক বান্ধবী তাঁর বাবাকে ফোন করে বিষয়টি জানান। সূত্রের খবর, ওই কলেজ পড়ুয়ার বান্ধবীর বাবা তখন ওই ৪১ নম্বর রেলগেটের পাশে একটি পেট্রোল পাম্পে তেল আনতে যাচ্ছিলেন। সঙ্গে সঙ্গে ছুটে আসেন রেললাইনের পাশে। হাতেনাতে ধরেও ফেলেন চোরকে। ব্যাপক উত্তেজনা ছড়ায় ওই এলাকায়। 

ধৃত যুবকের কাছ থেকে দুটি ফোন উদ্ধার করা হয়। ঘটনাস্থলে এসে পৌঁছায় কল্যাণী গয়েশপুর ফাঁড়ির পুলিশ। যুবকটিকে আটক করে নিয়ে যায়। পুলিশ সূত্রে খবর ধৃত যুবকের বাড়ি কৃষ্ণনগরে। নাম প্রদীপ বিশ্বাস। ধৃত যুবক কোনও চক্রের সঙ্গে যুক্ত কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। শুরু হয়েছে জিজ্ঞাসাবাদ। এদিকে একদিন আগে কার্যত একই ধরনের একটি ঘটনা ঘটে হাওড়ায়। কোনা স্টেশনে বসে মোবাইল নিয়ে কলেজের প্রজেক্ট দেখতে দেখতে ট্রেনের অপেক্ষা করছিলেন মৌমিতা ধাড়া নামে এক ছাত্রী। আচমকা তাঁর হাত থেকে মোবাইল ছিনিয়ে নিয়ে পালায় এক দুষ্কৃতী। ধাওয়া করেল প্ল্যাটফর্মের অন্যান্য যাত্রীরা। শেষে ধরাও পড়ে যায় চোর।