Nadia Body: ঘর থেকে উদ্ধার হয়েছিল ভাইয়ের পচাগলা শরীর, ৩ দিনের মধ্যে নদীতে দাদার গলে যাওয়া দেহ

Nadia Body: এরপর থেকেই প্রবীণের খোঁজে তল্লাশি শুরু করে শান্তিপুর থানার পুলিশ। রবিবার দুপুরে শান্তিপুর বড়বাজার ফেরিঘাটে কচুরিপানার মধ্যে একটি পচা গলা মৃতদেহ আটকে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা।

Nadia Body: ঘর থেকে উদ্ধার হয়েছিল ভাইয়ের পচাগলা শরীর, ৩ দিনের মধ্যে নদীতে দাদার গলে যাওয়া দেহ
ভিড় করেছেন এলাকার মানুষ
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 4:44 PM

নদিয়া: ভাইয়ের দেহ উদ্ধার হয়েছিল তিন দিন আগেই। তাঁকে খুনের অভিযোগ উঠেছিল। ঠিক তিন দিনের মাথায় নদী থেকে উদ্ধার হল দাদার পচাগলা দেহ। দুই ভাইয়ের অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে নদিয়ার শান্তিপুরে। ঘটনার মধ্যে আদৌ কোনও সংযোগ রয়েছে কিনা, আদৌ কীভাবে মৃত্যু, তা নিয়ে ধন্দে পরিবার। দুই ভাইয়ের নাম প্রবীণ প্রামাণিক ও উত্তম প্রামাণিক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত কয়েকদিন আগে শান্তিপুর ১৭ নম্বর ওয়ার্ডের জলেশ্বর টিলিপাড়ার বাসিন্দা প্রবীণ প্রামাণিক। তাঁর ভাই উত্তম প্রামাণিককে দূরে অন্য বাড়িতে থাকেন। জানা যাচ্ছে, তিনি সেভাবে কোনও কাজ করতেন না। পরিবার সূত্রেই জানা গিয়েছে, ভাইকে কাজ দেওয়ার নাম করে বাড়িতে ডেকে নিয়ে যান প্রবীণ। পরদিন সকালে দাদা প্রবীণের ঘর থেকে উদ্ধার হয় ভাই উত্তম প্রামাণিকের ক্ষতবিক্ষত মৃতদেহ।

যদিও প্রবীণের ঘর সেদিন বাইরে থেকে তালাবন্ধ ছিল। উত্তমের খোঁজ না পেয়ে পরিবারের সদস্যরা ও স্থানীয় বাসিন্দারা তল্লাশি চালান। পুলিশ গিয়ে প্রবীণের ঘরের দরজা ভেঙে উত্তমের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে। কিন্তু সেদিনের পর থেকে প্রবীণের কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না।

এরপর থেকেই প্রবীণের খোঁজে তল্লাশি শুরু করে শান্তিপুর থানার পুলিশ। রবিবার দুপুরে শান্তিপুর বড়বাজার ফেরিঘাটে কচুরিপানার মধ্যে একটি পচা গলা মৃতদেহ আটকে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। পুলিশকে খবর দিলে নদী থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। যদিও প্রথমে মৃতদেহর শণাক্ত করা সম্ভব হচ্ছিল না। পরবর্তীতে কিছু প্রমাণ দেখে পরিবারের সদস্যরা শণাক্ত করেন প্রবীণকে।

নদী থেকে উদ্ধার হওয়া প্রবীণ প্রামাণিকের পকেটে ছিল একটি ভোটার কার্ড, যা দেখে শণাক্তকরণ করে পরিবার। প্রবীণ প্রামাণিকের স্ত্রীর দাবি, বৃহস্পতিবারের ঘটনার পর থেকে তাঁর স্বামীকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। কিন্তু তাঁর হঠাৎ করে নিখোঁজ হয়ে যাওয়ার কারণ সম্পর্কেও কিছু অনুমান করতে পারছিলেন না তিনি। অন্যদিকে মাত্র তিন দিনের মধ্যেই একই পরিবারের দুই ভাইয়ের মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়েছে।

পুলিশের অনুমান, ভাইকে খুন করে আত্মঘাতী হয়ে থাকতে পারেন প্রবীণ। আবার এর পিছনে অন্য কারণও থাকতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলছে পুলিশ। কোনও ‘ক্লু’ পাওয়ার চেষ্টা করছেন। তদন্তে শান্তিপুর থানার পুলিশ।