Nadia: পাট বাগানে যেতেই কৃষকরা উঠল আতঁকে, এমন কিছুর দেখা মিলবে কল্পনাও করেননি

Nadia: পরিবার সূত্রে এও খবর, সুনীলের স্ত্রীর পুতুল রাজোয়ারের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। সেই কারণে দীর্ঘদিন ধরে তাঁদের মধ্যে বিবাদ চলছিল। স্ত্রী বিবাহ বিচ্ছেদের মামলাও করেছিলেন। মঙ্গলবার রাত্রিবেলা মহাজনের বাড়ি থেকে টাকা আনতে গিয়েছিলেন ওই ব্যক্তি। তারপর আর বাড়ি ফেরেননি।

Nadia: পাট বাগানে যেতেই কৃষকরা উঠল আতঁকে, এমন কিছুর দেখা মিলবে কল্পনাও করেননি
মাথায় হাত কৃষকদেরImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2024 | 11:35 AM

নদিয়া: সাত সকালে ভয়ঙ্কর ঘটনা। চক্ষু চড়কগাছ জোগাড় প্রত্যক্ষদর্শীদের। পাটের জমি থেকে উদ্ধার হল ব্যক্তির রক্তাক্ত দেহ উদ্ধার। পরিবারের দাবি, পাথর দিয়ে তাঁর মাথায় কেউ বাড়ি মেরেছে। তার জেরে মৃত্যু হয়েছে তার। নদিয়ার কালিগঞ্জের ফরিদপুর পঞ্চায়েত এলাকার মহেশপুর গ্রামে।

স্থানীয় সূত্রে খবর, আজ সকালে মাঠে কাজ করতে গিয়েছিলেন ওই সকল কৃষকরা। সেই সময় রক্তাক্ত অবস্থায় ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন তাঁরা। দ্রুত খবর যায় পরিবারের কাছে। মৃতের পরিবারের তরফে জানা যায় ওই ব্যক্তির নাম সুনীল রাজোয়ার। তিনি কাঁসা-পিতলের কাজ করতেন। পরিবার সূত্রে এও খবর, সুনীলের স্ত্রীর পুতুল রাজোয়ারের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। সেই কারণে দীর্ঘদিন ধরে তাঁদের মধ্যে বিবাদ চলছিল। স্ত্রী বিবাহ বিচ্ছেদের মামলাও করেছিলেন। মঙ্গলবার রাত্রিবেলা মহাজনের বাড়ি থেকে টাকা আনতে গিয়েছিলেন ওই ব্যক্তি। তারপর আর বাড়ি ফেরেননি।

আজ সকালে রক্তাক্ত দেহ উদ্ধার হয় তাঁর। পরিবারের অভিযোগ পাথর দিয়ে মাথায় মেরে খুন করা হয়েছে তাঁকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে কালীগঞ্জ থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। মৃত ব্যক্তির দাদা অজয় রাজোয়ার বলেন, “বৌ-নিয়ে ঝামেলা ছিল। একটি ছেলের সঙ্গে চলে যায়। কালকেও ভাইয়ের সঙ্গে কথা হল। রাত্রিবেলা বলব কাজে বেরিয়েছি। রাত বাড়লেও না ফেরায় ফোন করি। তখন ওর ফোন অফ। আজ শুনি মার্ডার হয়ে গিয়েছে।”