Child Rights Commission: ‘পরিবারের কোনও বয়ানই নেয়নি পুলিশ’, কালিয়াগঞ্জে গিয়ে বললেন NCPCR-এর চেয়ারপার্সন কানুনগো

NCPCR: সেখানে কিশোরীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করেছেন তাঁরা। এ দিন চার সদস্যের দল পৌঁছয় ঘটনাস্থলে। উপস্থিত ছিলেন কমিশনের চেয়ারপার্সন প্রিয়াঙ্ক কানুনগো।

Child Rights Commission: ‘পরিবারের কোনও বয়ানই নেয়নি পুলিশ’, কালিয়াগঞ্জে গিয়ে বললেন NCPCR-এর চেয়ারপার্সন কানুনগো
প্রিয়াঙ্ক কানুনগো
Follow Us:
| Edited By: | Updated on: Apr 23, 2023 | 4:24 PM

কালিয়াগঞ্জ: ছাত্রীর মৃত্যু ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি হয় উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জে। এরই মধ্যে রবিবার সকালেই কালিয়াগঞ্জ পৌঁছয় জাতীয় শিশু সুরক্ষা কমিশন। সেখানে কিশোরীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করেছেন তাঁরা। এ দিন চার সদস্যের দল পৌঁছয় ঘটনাস্থলে। উপস্থিত ছিলেন কমিশনের চেয়ারপার্সন প্রিয়াঙ্ক কানুনগো।

রবিবার নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করার পর সাংবাদ মাধ্যমের মুখোমুখি হন প্রিয়াঙ্ক কানুনগো। তিনি অভিযোগ করে বলেন, “কিশোরীর বাড়ি থেকে বেরিয়ে আমরা সাড়ে ১১টা নাগাদ চলে এসেছিলাম তদন্তকারী অফিসারদের সঙ্গে দেখা করব বলে। আমরা এখানে প্রায় ১ ঘণ্টার বেশি সময় ধরে অপেক্ষা করছি। কিন্তু কোনও অফিসার আমাদের সঙ্গে দেখা করেননি। যতক্ষণ না তদন্তকারী অফিসাররা আমাদের সঙ্গে দেখা করছেন তার আগে কিছুই বলতে পারছি না।”

পাশাপাশি এ দিন তিনি বলেন, “তবে আমাদের মতে নির্যাতিতার পরিবারের বয়ান না নেওয়া অবধি পুলিশের এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত না নেওয়াই উচিত। আক্রান্ত পরিবার আমাদের জানিয়েছে যে, এখনও অবধি পুলিশ ওই পরিবারের কোনও বয়ান নেয়নি।”

প্রসঙ্গত, শুক্রবার সকালে নির্যাতিতার দেহ উদ্ধারের পর শনিবারও থমথমে এলাকা। পুলিশের বিরুদ্ধে ওঠে বিস্ফোরক অভিযোগ। মৃত ছাত্রীর দেহ টানতে টানতে রাস্তা দিয়ে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ। বিজেপি নেতা অমিত মালব্য সেই ভিডিয়ো টুইটও করেন। অভিযোগ সামনে আসার পর পুরো ঘটনা খতিয়ে দেখতে আজ এলাকায় পৌঁছয় জাতীয় শিশু সুরক্ষা কমিশন।