Kolkata Airport: চেকিংয়ের সময় যাত্রীর ব্যাগ থেকে ২ লক্ষ টাকা চুরি কলকাতা বিমানবন্দরে, গ্রেফতার সংস্থার ২ কর্মী

Kolkata Airport: ঘটনার পর ওই দু'জন ব্যাগ নিয়ে বেরিয়ে যেতে চান বিমানবন্দর থেকে। তা দেখে সন্দেহ হয় সিআইএসএফ কর্মীদের। সঙ্গে সঙ্গে অরুণজ্যোতি দাস ও মহম্মদ বাবুর পথ আটকায় তাঁরা। ব্যাগ থেকে বেরিয়ে আসে টাকা। এরপরই গ্রেফতার হন দু'জন।

Kolkata Airport: চেকিংয়ের সময় যাত্রীর ব্যাগ থেকে ২ লক্ষ টাকা চুরি কলকাতা বিমানবন্দরে, গ্রেফতার সংস্থার ২ কর্মী
গ্রেফতার হাওয়া দুই ব্যক্তি (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2023 | 2:06 PM

কলকাতা: কলকাতা বিমানবন্দরে চেকিংয়ের সময় চুরি! এক ব্যক্তির ব্যাগ থেকে প্রায় দু’লক্ষ টাকা চুরির অভিযোগ উঠল বিমান সংস্থার কর্মীদের বিরুদ্ধে। গোটা ঘটনায় গ্রেফতার করা হয়েছে দুই জনকে। আটক আরও এক। সিসিটিভি ফুটেছে দেখা যায়, এক যাত্রীর ব্যাগ থেকে বিমান সংস্থার দুই কর্মী টাকা তুলে নিচ্ছেন। তাঁদের নাম অরুণজ্যোতি দাস ও মহম্মদ বাবু। তাঁরা সংশ্লিষ্ট বিমান সংস্থার কর্মী। লাগেজ স্ক্রিনিংয়ের সময় তাঁরা উপস্থিত ছিলেন। এরপর ব্যাগগুলি বিমানে তোলার আগেই ২ লক্ষ টাকা চুরি করার অভিযোগ ওঠে তাঁদের বিরুদ্ধে।

ঘটনার পর ওই দু’জন ব্যাগ নিয়ে বেরিয়ে যেতে চান বিমানবন্দর থেকে। তা দেখে সন্দেহ হয় সিআইএসএফ কর্মীদের। সঙ্গে সঙ্গে অরুণজ্যোতি দাস ও মহম্মদ বাবুর পথ আটকায় তাঁরা। ব্যাগ থেকে বেরিয়ে আসে টাকা। এরপরই গ্রেফতার হন দু’জন। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় আরও একজনকে। আজ ধৃতদের ব্যারাকপুর আদালতে তোলা হয়।

এ দিকে, আজই কলকাতা বিমানবন্দরে ছড়ায় বোমাতঙ্ক। ভোর সাড়ে তিনটেয় কাতার এয়ারলাইন বিমানে বোমাতঙ্ক ছড়ায়। কলকাতা থেকে ৫৪১ যাত্রী নিয়ে দোহা হয়ে লন্ডন যাওয়ার কথা ছিল ওই বিমানের। জানা যায়, সেই বিমানেরই যাত্রী ছিলেন জন জাভেদ কাজী। ওই যাত্রীই প্রথমে চিৎকার করতে থাকেন, ‘বিমানে বোমা আছে’। এরপরেই বিমানে থাকা অন্য যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। গোটা বিষয়টি সিআইএসএফ-কে জানানো হয়। বিমান সংশ্লিষ্ট কর্তৃপক্ষের পক্ষ থেকে ওই যাত্রী-সহ বাকি যাত্রীদের বিমান থেকে নামিয়ে আনা হয়।