Barrackpore Firing: ব্যারাকপুরে পুলিশের বাড়িতে চলল গুলি, আটক বায়ুসেনার জওয়ান

Barrackpore Firing: উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর ষষ্ঠিতলায় শ্যামকুঞ্জ নামের আবাসনের তৃতীয় তলায় থাকেন ওই পুলিশ কর্মী। ঘটনার সময় ঘরে পরিবার নিয়ে ঘুমোচ্ছিলেন তিনি। হঠাৎই গুলির শব্দ শুনতে পান বলে দাবি নাম প্রকাশে অনিচ্ছুক ওই পুলিশ কর্তা।

Barrackpore Firing: ব্যারাকপুরে পুলিশের বাড়িতে চলল গুলি, আটক বায়ুসেনার জওয়ান
পুলিশ কর্মীর বাড়ি লক্ষ্য করে চলল গুলি Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Dec 18, 2023 | 12:50 PM

ব্যারাকপুর:ব্যারাকপুরে পুলিশ কর্মীর বাড়ির লক্ষ্য করে গুলি। জানা গিয়েছে, আবাসনের তৃতীয় তলায় পরিবার নিয়ে থাকেন ওই পুলিশ কর্মী। সোমবার সকালে আচমকাই গুলি চলে তাঁর বাড়িতে। ঘটনায় আটক এক। জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তি আবার বায়ুসেনার জওয়ান।

উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর ষষ্ঠিতলায় শ্যামকুঞ্জ নামের আবাসনের তৃতীয় তলায় থাকেন ওই পুলিশ কর্মী। ঘটনার সময় ঘরে পরিবার নিয়ে ঘুমোচ্ছিলেন তিনি। হঠাৎই গুলির শব্দ শুনতে পান বলে দাবি নাম প্রকাশে অনিচ্ছুক ওই পুলিশ কর্তা। দ্রুত খবর দেওয়া হয় টিটাগর থানার পুলিশকে। তদন্তে নেমে পুলিশ এক বায়ুসেনার জওয়ানকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। পুলিশ সূত্রে খবর,জিজ্ঞাসাবাদ চলাকালীন অভিযুক্ত জওয়ান স্বীকার করছেন যে তিনি বন্দুক চালানোর অনুশীলন করছিলেন। সেই সময় আচমকা বন্দুক থেকে গুলি বেরিয়ে ওই আবাসনের পুলিশকর্মীর রান্নাঘরের কাচে লাগে। তবে এলাকাবাসী বলছেন, যদি রান্নাঘরে সেই সময় কেউ থাকতেন তাহলে বড়সড় কোনও দুর্ঘটনা ঘটেই যেতে পারত।

আবাসনের নিরাপত্তারক্ষী বলেন, “আমি শুনলাম গুলি চলেছে। ওই বাড়িতে এক পুলিশ কর্মী থাকেন। তবে কে চালিয়েছে, কেন চালিয়েছে এই সব বলতে পারব না।” নাম প্রকাশ্যে অনিচ্ছুক ওই পুলিশ কর্মীর স্ত্রী জানিয়েছে, রাত্রিবেলা সন্তানদের নিয়ে তিনি ঘুমোচ্ছিলেন। সেই সময় গুলি চলার শব্দ শুনতে পান। গোটা ঘটনায় তিনি আতঙ্কিত।