Basirhat TMC: ভোটের আগে লেগে গেল তৃৃণমূলে তৃণমূলে! উঠছে গুরুতর অভিযোগ, ভোটের আগে বসিরহাটে ঘুরছে খেলা?

Basirhat TMC: আদি তৃণমূলের লোকজন নব্য তৃণমূলের লোকজনের উপর হামলা চালায় বলে অভিযোগ। লাঠি-বাঁশ দিয়ে বেধড়ক মারধরও করা হয়। এমনকি আগ্নেয়াস্ত্রর দেখা মিলেছে বলে অভিযোগ করা হচ্ছে। দুই শিবিরের লোকজনের মধ্যে যা নিয়ে দীর্ঘ সময় বচসাও হয়।

Basirhat TMC: ভোটের আগে লেগে গেল তৃৃণমূলে তৃণমূলে! উঠছে গুরুতর অভিযোগ, ভোটের আগে বসিরহাটে ঘুরছে খেলা?
উত্তেজনা এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2024 | 11:48 PM

হাড়োয়া: ভোটের পালা প্রায় সাঙ্গ হওয়ার পথে। আর বাকি দু’দফা। এদিকে আগামী ১ জুন শেষ দফায় ভোট রয়েছে বসিরহাটে। কিন্তু, তার আগেই উত্তেজনা। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগে তপ্ত বসিরহাটের রাজনৈতিক মহল। এবার বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে লড়ছেন হাজি নরুল। তাঁর সমর্থনেই হাড়োয়ার আটপুকুরে মঙ্গলবার বিকেলে তৃণমূলের দু’টি প্রচার মিছিল বের হয়। কিন্তু, কিছু সময়ের মধ্যে নিজ দলের মিছিলকে কেন্দ্র করেই যে এলাকার তৃণমূল নেতাদের অস্বস্তিতে পড়তে হবে তা কে জানত!

সূত্রের খবর, আটপুকুর এলাকা থেকে আদি তৃণমূলের কর্মী-সমর্থকেরা একটি মিছিল বের করেন। অন্যদিকে বিহারী এলাকা থেকে নব্য তৃণমূলের কর্মী-সমর্থকরা একটি মিছিল বের করেন। দু’টি মিছিল বিহারী এলাকায় আসতেই তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। 

আদি তৃণমূলের লোকজন নব্য তৃণমূলের লোকজনের উপর হামলা চালায় বলে অভিযোগ। লাঠি-বাঁশ দিয়ে বেধড়ক মারধরও করা হয়। এমনকি আগ্নেয়াস্ত্রর দেখা মিলেছে বলে অভিযোগ করা হচ্ছে। দুই শিবিরের লোকজনের মধ্যে যা নিয়ে দীর্ঘ সময় বচসাও হয়। ঘটনায় প্রায় ৬ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া যাচ্ছে। এদিকে খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে যায় হাড়ায়া থানার পুলিশ। যদিও তখনও পুরোপুরি বাগে আসেনি তপ্ত পরিস্থিতি। শেষে পুলিশের তৎপরতাতে ঠান্ডা করা যায় উত্তেজিত তৃণমূল কর্মীদের। যদিও এ ঘটনার পর থেকে এখনও চাপা উত্তেজনা রয়েছে এলাকায়।