Crime News: ভরাবাজারে কাতরাচ্ছেন মহিলা! স্বামীর ‘প্রেমিকা’র মুখ ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত করে পালাল স্ত্রী

extra marital affair: বেশ কিছুদিন ধরে প্রেমিকের বাড়িতে এ নিয়ে অশান্তি চলছিল। তিনিও বিবাহিত। তার পর শনিবার যে কাণ্ড ঘটল তাতে চমকে গিয়েছে সবাই।

Crime News: ভরাবাজারে কাতরাচ্ছেন মহিলা! স্বামীর 'প্রেমিকা'র মুখ ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত করে পালাল স্ত্রী
রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি হন ওই মহিলা। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2021 | 8:09 AM

উত্তর ২৪ পরগনা: হঠাৎই বাজারের মধ্যে এক মহিলার আর্তনাদে চমকে উঠেছিলেন সবাই। তার পর যে দৃশ্য দেখলেন তাঁরা, তাতে কার্যত চমকে উঠলেন। দেখলেন, এক মহিলা মহিলাকে মুখ ঢেকে যন্ত্রণায় কাতরাতে রাস্তায় বসে পড়েছেন। তাঁর সারা মুখ দিয়ে গড়িয়ে যাচ্ছে রক্ত (Blood)! শুক্রবার রাতে এমনই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল উত্তরহ ২৪ পরগনার বাদুড়িয়ার (Baduria) আটঘরা হায়দরপুর এলাকায়।

সূত্রের খবর, বিবাহ-বহির্ভূত (Extra marital affair) সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন জনৈকা মুসলিমা বিবি। বেশ কিছুদিন ধরে প্রেমিকের বাড়িতে এ নিয়ে অশান্তি চলছিল। তিনিও বিবাহিত। তার পর শনিবার যে কাণ্ড ঘটল তাতে চমকে গিয়েছে সবাই। স্বামীর প্রেমিকার মুখ ব্লেড দিয়ে ক্ষত-বিক্ষত করে পালানোর অভিযোগ উঠল স্ত্রীয়ের বিরুদ্ধে।

শনিবার রাতে হাবড়া থানার অন্তর্গত কুমড়া বাজার এলাকায় বাজার করতে গিয়েছিলেন মুসলিমা বিবি। হঠাৎই তাঁর মুখে ব্লেড চালিয়ে পালিয়ে যায় এক মহিলা! ভরা বাজারে যন্ত্রণায় চিৎকার শুরু করেন মুসলিমা বিবি। ঘটনাস্থলে জড়ো হয়ে  জানা যায় প্রচুর মানুষজন। এর পর তাঁদের মধ্যে কেউ কেউ ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

জানা গিয়েছে, ওই দুই মহিলার বাড়ি বাদুড়িয়া থানার আটঘরা হায়দারপুর এলাকায়। স্থানীয় সূত্রে খবর, শনিবার সন্ধ্যা থেকেই কুমড়া বাজার চত্বরে ওই দুই মহিলাকেই ঘোরাঘুরি করতে দেখেছেন অনেকে। এর মধ্যে আচমকাই ব্লেড নিয়ে মুসলিমা বিবির উপর চড়াও হযন সাবানা খাতুন নামে এক মহিলা। গুরুতরভাবে আহত হন মুসলিমা বিবি। অন্যদিকে এই কাণ্ড ঘটিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে সাবানা খাতুন। তাঁকে স্থানীয় লোকজন ধরে ফেলেন। এএর পর খবর দেওয়া হয় হাবড়া থানায়। তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ।

এর পর হাবড়া থানার পুলিশ এসে অভিযুক্ত মহিলা সাবানা খাতুনকে আটক করে নিয়ে যান। অন্যদিকে মুসলিমা বিবিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয় হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে। যদিও সংবাদমাধ্যমকে এই ঘটনা নিয়ে নিজের মুখে কিছুই বলতে চাননি আক্রান্ত মহিলা। তবে সূত্রের খবর, হাসিফুল ইসলাম নামে এক ব্যক্তির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ান মুসলিমা বিবি নামে ওই আক্রান্ত মহিলা। এ নিয়ে বেশ কিছুদিন ধরে অশান্তি চলছিল দুই পরিবারে। তার পরেই শনিবারে এই ঘটনা। স্বামীর সঙ্গে সম্পর্কের কথা জেনে মেনে নিতে না পেরে তার স্ত্রী সাবানা খাতুন ব্লেড দিয়ে মুসলিমা বিবিকে আঘাত করে বলে জানা গিয়েছে। ভরাবাজারে এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

আরও পড়ুন: Jalpaiguri: ‘পরপুরুষের সঙ্গে সম্পর্ক ওর,’ মাথা মুড়িয়ে বেধড়ক মার মহিলাকে, জুতোর মালা পরিয়ে ঘোরানো হল গ্রামে!