‘ক্রেনটা আমাকে পিষে মারতে ধেয়ে আসছিল’, চাঞ্চল্যকর অভিযোগ বিজেপি জেলা সভাপতির

Bongaon: তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের আঙুল। অভিযোগ অস্বীকার শাসকদলের

'ক্রেনটা আমাকে পিষে মারতে ধেয়ে আসছিল', চাঞ্চল্যকর অভিযোগ বিজেপি জেলা সভাপতির
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 08, 2021 | 11:43 PM

উত্তর ২৪ পরগনা: বিজেপি নেতাকে প্রাণে মারার চেষ্টার অভিযোগ উঠল বনগাঁয়। এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে গেরুয়া শিবির। অভিযোগ, উত্তর ২৪ পরগনার জেলা বিজেপির বনগাঁ সাংগঠনিক সভাপতিকে গাড়ির তলায় পিষে মারার চেষ্টা করা হয়। যদিও তৃণমূল এই অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করেছে। পাল্টা শাসকদলের দাবি, জেলায় জেলায় বিজেপির গোষ্ঠীকোন্দল সংক্রমণের আকার নিয়েছে। এই ঘটনাও তারই ফল।

বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি মনষ্পতি দেব। তাঁর অভিযোগ, বুধবার বিকেলে তিনি বাড়ি থেকে বেরিয়ে দলীয় কাজে যাচ্ছিলেন। গাইঘাটা থানার মোড় পার করে জেলা কার্যালয়ে যাওয়ার সময় একটা লাল ক্রেন তীব্র গতিতে এগিয়ে আসতে থাকে। বিষয়টি গোলমেলে ঠেকায় তাঁরা গাড়ির দিশা বদলে নেন। মনষ্পতি দেবের গাড়ির চালক তড়িঘড়ি গাড়িটিকে রাস্তার পাশে একটি ফাঁকা জায়গায় নামিয়ে দেন। সেই সময় তাঁর গাড়ির পিছনে গাইঘাটা থানার পুলিশের একটি ভ্যান ছিল। যা দেখে লাল গাড়িটিও পালানোর চেষ্টা করে।

আরও পড়ুন: এবার ‘দুয়ারে কেএমসি’; ছুটতে হবে না পুরসভায়, পাড়াতেই পাবেন পরিষেবা

গাইঘাটা থানায় অভিযোগ দায়ের করা হয় বিজেপির সাংগঠনিক জেলা সভাপতির পক্ষ থেকে। এরপরই পুলিশ গাড়িটিকে আটক করে। তবে এখনও পর্যন্ত গাড়ির চালককে গ্রেফতার করা যায়নি। মনষ্পতি দেবের অভিযোগ,তৃণমূলের লোকেরাই এই ঘটনা ঘটিয়েছে। যদিও তৃণমূলের পক্ষ থেকে বিষয়টি অস্বীকার করে পাল্টা দাবি করা হয়, এটা বিজেপির গোষ্ঠী কোন্দল। এখানে তৃণমূলের কোনও হাত নেই।