বন্ধুদের সঙ্গে আড্ডা মেরে ফিরলেন, বাড়িতে ঢুকেই শুরু হল বমি, বুকে ব্যথা! মুহূর্তেই সব শেষ

Basirhat: পরিবারের লোকজনের দাবি, তাঁদের ছেলের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। শুধুমাত্র মদ্যপানের কারণে মৃত্যু হতে পারে না বলেই দাবি করেছেন তাঁরা।

বন্ধুদের সঙ্গে আড্ডা মেরে ফিরলেন, বাড়িতে ঢুকেই শুরু হল বমি, বুকে ব্যথা! মুহূর্তেই সব শেষ
বসিরহাটে যুবকের রহস্যমৃত্যু (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2021 | 11:26 AM

উত্তর ২৪ পরগনা: রাজমিস্ত্রি ছিলেন। কাজ নিয়েই ব্যস্ত থাকতেন সর্বক্ষণ। মাঝেমধ্যে সন্ধ্যার পর একটু আসরে যেতেন। বন্ধুদের সঙ্গে মদের ঠেকে আড্ডা দিতে গিয়েছিলেন। সেখানে কিছুক্ষণ মদ্যপানও করেন তিনি। তারপর বাড়ি ফিরে আসেন। আচমকাই শুরু হয় বমি। সঙ্গে বুক আর পেটে অসহ্য জ্বালা। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই সব শেষ! মদের ঠেক থেকে ফিরে এক যুবকের মৃত্যুতে রহস্য দানা বাঁধে বসিরহাটের (Basirhat) হাড়োয়ার ধুতুরাপোতা গ্রামে। মৃত যুবকের নাম সনাতন মণ্ডল (৩৩)।

পরিবার সূত্রে জানা গিয়েছে, সনাতন বিকালে কাজ সেরে বাড়ি ফেরেন। আড্ডা মারার নাম করে ফের সন্ধ্যায় বাড়ি রাতে বন্ধুদের সঙ্গে মদ্যপানের আসর বসায় এবং সেখানে মদ্যপান করে। তারপর বাড়িতে ফিরে আসেন।

পরিবারের সদস্যরা বলছেন, বাড়িতে ফিরে অসুস্থ বোধ করেন সনাতন। প্রথমে বুকে ব্যথা অনুভব করেন। তারপর বমি হতে শুরু করে। পেটও জ্বালা করতে থাকে। পরিবারের সদস্যরা তাঁকে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পরিবারের লোকজনের দাবি, তাঁদের ছেলের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। শুধুমাত্র মদ্যপানের কারণে মৃত্যু হতে পারে না বলেই দাবি করেছেন তাঁরা। ঘটনার সঠিক তদন্তের দাবি জানিয়েছেন তাঁরা। পরিবারের এক সদস্যের কথায়, “খুব বেশি মদ কখনই খেত না ও। কী কারণে এমনটা ঘটল, তা বোঝা যাচ্ছে না। বুকে ব্যথা হচ্ছে। মদ খেয়েই কি শুধু এমনটা ঘটল? আমাদের তো বিশ্বাস হচ্ছে না। নিশ্চয় কিছু একটা ঘটেছে ওর সঙ্গে।”

ইতিমধ্যে মৃতদেহ ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে। শুধুই কি মদ্যপান নাকি এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে, সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

সনাতন এলাকায় ভালো মানুষ বলে পরিচিত। সকলের সঙ্গে ভালোভাবে মিশতেন। তাঁর স্ত্রী এবং দুই সন্তান রয়েছে। কোনও শত্রুতা থেকে এমন ঘটনা নয় বলেই মনে করছেন পরিবারের সদস্যরা। তবে কী কারণ থাকতে পারে? যুবকের মৃত্যুতে রহস্য দানা বেঁধেছে ধুতরাপোতা গ্রামে। যাদের সঙ্গে মদের আসরে বসেছিলেন সনাতন, সেই বন্ধুদের আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মদের আসরে অন্য কোনও ঘটনা ঘটেছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। জেরায় কোনও তথ্য বেরিয়েও আসতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলা হচ্ছে। অন্য কোনও শরীর খারাপ ছিল কিনা সনাতনের, তা নিয়ে চিকিত্সকদের সঙ্গে কথা বলা হচ্ছে।

আরও পড়ুন: আবারও সাংসদ অর্জুন সিংয়ের বাড়িতে বোমাবাজি, এক সপ্তাহে পর পর দু’বারের ঘটনায় কাঠগড়ায় প্রশাসন