Basirhat Minor Harassment: সঙ্গে ছিলেন হবু বর, তাঁর হাত থেকেই ছিনিয়ে নিয়ে ‘ধর্ষণ’ নাবালিকাকে!

North 24 pargana: স্থানীয় সূত্রে খবর, বসিরহাটের বাদুড়িয়া থানার একটি ফাঁকা মাঠে শনিবার রাত্রি সাড়ে ন'টা নাগাদ বেড়াতে বেরিয়েছিল নবম শ্রেণির ছাত্রী।

Basirhat Minor Harassment: সঙ্গে ছিলেন হবু বর, তাঁর হাত থেকেই ছিনিয়ে নিয়ে 'ধর্ষণ' নাবালিকাকে!
আটক অভিযুক্ত (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2022 | 12:17 PM

বসিরহাট: হবু বরের সঙ্গে বেরিয়েছিল নাবালিকা। কিন্তু তারপর হল বিপত্তি। ছেলেটির হাত থেকে ছিনিয়ে নিয়ে গিয়ে মেয়েটির সঙ্গে নোংরা কাজ…। লাগাতার একের পর এক নারী নির্যাতনের খবর উঠে এসেছে রাজ্য থেকে। কখনও হাঁসখালি, কখনও বোলপুল, কখনও পিংলা! কোথাও নাবালিকা, কোথাও যুবতী, কোথাও বা শিশু কেউই রেহাই পায়নি। এবার সেই নামে আবারও যুক্ত হল উত্তর ২৪ পরগনার বসিরহাট। সেখানে হবু বরের হাত থেকে ছিনিয়ে নিয়ে নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ। গ্রেফতার তিন।

স্থানীয় সূত্রে খবর, বসিরহাটের বাদুড়িয়া থানার একটি ফাঁকা মাঠে শনিবার রাত্রি সাড়ে ন’টা নাগাদ বেড়াতে বেরিয়েছিল নবম শ্রেণির ছাত্রী। সঙ্গে ছিল মেয়েটির হবু বর। অভিযোগ, সেই সময় তিন যুবক মেয়েটিকে তাঁর প্রেমিকের হাত থেকে এক প্রকার ছিনিয়ে নিয়ে ফাঁকা মাঠে গণধর্ষণ করে বলে অভিযোগ। এমনকী মেয়েটিকে প্রাণে মারারও হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ করেন নির্যাতিতা। অনেক চেষ্টা করেও মেয়েটিকে রক্ষা করতে পারেনি তাঁর হবু বর এমনটাই খবর।

এরপর, নির্যাতিতার পরিবারের তরফ থেকে বাদুড়িয়া থানার তিন যুবকের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করা হয়। মেয়েটির পরিবারের অভিযোগের ভিত্তিতে রবিবার বাদুড়িয়া থানার পুলিশ বাদুড়িয়ার একটি গ্রাম থেকে গ্রেফতার করে দু’জনকে। সোমবার বাদুড়িয়া থেকে আরও এক অভিযুক্ত গ্রেফতার হয়। তাদেরকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হলে প্রথম দুই অভিযুক্তকে পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয়। বাকি এক অভিযুক্তকে সোমবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে। নির্যাতিতার পরিবার এই ঘৃণ‍্য কাজের জন‍্য অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

আরও পড়ুন: TMC leader: কোটি কোটি টাকা সরিয়ে নিচ্ছেন উপপ্রধান, তৃণমূলের বিরুদ্ধে পথে নামল তৃণমূলই

আরও পড়ুন: Cooch Behar storm update: ২০ মিনিটের কালবৈশাখীতে ভাঙল কয়েক হাজার বাড়ি, মৃত বেড়ে ৩