Basirhat Murder: অন্য মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিল স্বামী, তবে প্রতিবাদের ফল এই হবে ভাবতে পারেনি কেউ

Basirhat: পরিবার সূত্রে দাবি, কুড়ি বছর আগে আটপুকুরের বাসিন্দা আজিম আলি মোল্লার সঙ্গে ভাঙড় থানা এলাকার জাহানারা বিবি (৩৪) বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

Basirhat Murder: অন্য মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিল স্বামী, তবে প্রতিবাদের ফল এই হবে ভাবতে পারেনি কেউ
অভিযুক্ত স্বামী (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2022 | 11:26 AM

বসিরহাট: দীর্ঘদিন ধরে অশান্তি চলছিল স্বামী-স্ত্রীর মধ্যে। একাধিকবার তার প্রতিবাদ করতে গেলে বচসাও বাধত। অভিযোগ, স্বামী অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ায় মেনে নিতে পারেনি স্ত্রী। এরপরই চরম সিদ্ধান্ত নেয় স্বামী। গলা টিপে স্ত্রীকে খুন করার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। পরে পুলিশের জালে হাতেনাতে পাকড়াও হয় স্বামী।

বসিরহাটের হাড়োয়া থানার আটপুকুর গ্রাম পঞ্চায়েতের ঘটনা। পরিবার সূত্রে দাবি, কুড়ি বছর আগে আটপুকুরের বাসিন্দা আজিম আলি মোল্লার সঙ্গে ভাঙড় থানা এলাকার জাহানারা বিবি (৩৪) বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তবে বিয়ের পর থেকেই স্ত্রীকে নানা ভাবে গালিগালাজ, শারীরিক এবং মানসিক ভাবে নির্যাতন করে আসছে অভিযুক্ত স্বামী অন্তত এমনটাই অভিযোগ। এখানেই শেষ নয়, স্থানীয় সূত্রে খবর,  আজিম আলী মোল্লা একটি মেয়ের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে। দীর্ঘদিন ধরে এই নিয়ে ঝামেলা চলছিল স্বামী-স্ত্রীর মধ্যে।

একাধিকবার তার প্রতিবাদ করতে গেলে দু’জনের মধ্যে বার-বার বচসাও বাঁধত। অভিযোগ, এদিন ভোররাতে প্রথমে স্ত্রীকে গলা টিপে শ্বাসরোধ করা হয় পরে মৃত্যু নিশ্চিত করতে মুখে বালিশ চাপা দেওয়া হয়। পরে, স্থানীয় বাসিন্দারা হাড়োয়া থানায় খবর দিলে পুলিশ এসে ওই বধূকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে পুলিশ জানাচ্ছে, ময়নাতদন্তের রিপোর্ট আসলেই জানা যাবে ঠিক কীভাবে বধূকে মারা হয়েছে। ইতিমধ্যে বধূর পরিবারের পক্ষ থেকে হাড়োয়া থানায় স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে। সেই অভিযোগের ভিত্তিতে হাড়োয়া থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করে অভিযুক্ত স্বামীকে আটক করেছে। অন্যদিকে, বাপের বাড়ির লোকজন অভিযুক্ত স্বামীর কঠোর শাস্তির দাবি করেছেন।

মহিলার ভাই বলেন, “কালকে সন্ধের ঘটনা। ওদের ঝামেলা চলছিল দীর্ঘদিনের। স্বামীর অবৈধ সম্পর্কে জড়িয়েছিল। সেই কারণেও ঝামেলা হয়। এরপর আমার বোন অন্য আর এক বোনকে ফোন করে বলে আমি আর পারছি না নিয়ে যা এখান থেকে আমায় তোরা। এরপর শুনতে পাই ও মারা গিয়েছে।”

আরও পড়ুন: Diamond Harbour TMC Group Clash: অভিষেকের পাঠানো উপহার নিয়েও কাড়াকাড়ি, ভাঙচুর-মারধরে ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব