CBI On Post Poll Violence: ভোট পরবর্তী হিংসায় আকাশ যাদব খুনের ১ বছরের মাথায় অস্ত্রের খোঁজে সিবিআই

CBI On Post Poll Violence: উল্লেখ্য, চলতি মাসের ৭ তারিখেই আকাশ যাদব খুনে মূল অভিযুক্ত গুড্ডু যাদবকে গ্রেফতার করে সিবিআই। তাকে জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছেন, খুন করার পর সেই বন্দুক পুরানি তালাবেই ফেলে দিয়েছিল গুড্ডু।

CBI On Post Poll Violence: ভোট পরবর্তী হিংসায় আকাশ যাদব খুনের ১ বছরের মাথায় অস্ত্রের খোঁজে সিবিআই
আকাশ যাদব খুনে অস্ত্রের খোঁজে তল্লাশি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 14, 2022 | 10:15 AM

উত্তর ২৪ পরগনা: ভোট পরবর্তী হিংসা মামলায় আকাশ যাদব খুনের তদন্তে বৃহস্পতিবার সাতসকালে জগদ্দলে সিবিআই টিম। নিহত যুবক আকাশ যাদব খুনে ব্যবহৃত অস্ত্র খুঁজতে তল্লাশি চালাচ্ছেন তদন্তকারীরা। উল্লেখ্য, গত বছর মে মাসে ভোট পরবর্তী হিংসায় খুন হন জগদ্দলের বাসিন্দা আকাশ যাদব। তিনি এলাকায় বিজেপি কর্মী বলে পরিচিত ছিলেন।  জগদ্দলের পুরানি তালাবের কাছে গুলি করে খুন করা হয় তাঁকে। সেই অস্ত্র আজও উদ্ধার হয়নি। তদন্তকারীরা প্রাথমিকভাবে জানতে পেরেছেন, এলাকার কোনও একটি পুকুরে ফেলে দেওয়া হয়েছিল সেই অস্ত্র। বৃহস্পতিবার সকালে সেই পুকুরে ডুবুরি নামিয়ে তল্লাশি চালাচ্ছেন তদন্তকারীরা। উল্লেখ্য, চলতি মাসের ৭ তারিখেই আকাশ যাদব খুনে মূল অভিযুক্ত গুড্ডু যাদবকে গ্রেফতার করে সিবিআই। তাকে জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছেন, খুন করার পর সেই বন্দুক পুরানি তালাবেই ফেলে দিয়েছিল গুড্ডু। সেই বন্দুক খুঁজতে তৎপর সিবিআই-এর টিম। খুনে ব্যবহৃত অস্ত্রই এই তদন্তের অন্যতম হাতিয়ার।  উল্লেখ্য, গতকালই এই ঘটনার পুনর্নির্মাণ করা হয়। এদিন গুড্ডুকে সঙ্গে নিয়েই অস্ত্রের খোঁজে তল্লাশি চালাচ্ছে সিবিআই। সঙ্গে রয়েছে RAF।

গত বছর মে মাসে ভোট পরবর্তী হিংসায় খুন হন বিজেপি কর্মী আকাশ যাদব। ঘটনার দিন বাড়ি থেকে সবে বেরিয়েছিলেন আকাশ। অভিযোগ, বাড়ির অদূরেই তাঁকে প্রথম বোমা ছোড়া হয়েছিল। তারপর তাঁকে লক্ষ্য করে গুলি করা হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় আকাশের।  ঘটনার পর থেকে ফেরার ছিল মূল অভিযুক্ত গুড্ডু। তার নামে হুলিয়া জারি হয়। কিছুদিন আগে তাঁকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালের মাঠ থেকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে কার্তুজ, আগ্নেয়াস্ত্রও উদ্ধার করা হয়েছে।

ভোট পরবর্তী হিংসায় জোর কদমে তল্লাশি চালাচ্ছে সিবিআই। জগদ্দল চত্বরে একাধিক ভোট পরবর্তী হিংসার ঘটনা ঘটেছে। আকাশ যাদব খুনে আর কে জড়িয়ে থাকতে পারে, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

আরও পড়ুন: বেথুন কলেজের ‘অধ্যাপক’ ছাত্রীকে ডাকতেন বাড়িতে, মডেলিংয়েরও প্রস্তাব দেন! ছাত্রীকে যেভাবে দেখল পরিবার…

আরও পড়ুন: CBI On Jhalda Councillor Death: ঝালদা কাউন্সিলর খুনে ধৃত সত্যবান নিয়ে বিস্ফোরক কংগ্রেস নেতা, তথ্য যাচাই করছে সিবিআই