Deganga: ভরা বাজারে ‘অপহরণ’, পুলিশ ছানবিন শুরু করতেই আধ ঘণ্টায় ফিরলেন স্বর্ণকার

Deganga: দেগঙ্গা থানার পুলিশ স্বর্ণকারকে দেগঙ্গা থানায় নিয়ে গিয়ে ঘটনায় তদন্ত করছে। 'অপহৃত' স্বর্ণকারের বক্তব্য, তাঁর কাছ থেকে অপহরণকারীরা গলানো সোনা নিয়ে নেয়, তারপর ছাড়ে।

Deganga: ভরা বাজারে 'অপহরণ', পুলিশ ছানবিন শুরু করতেই আধ ঘণ্টায় ফিরলেন স্বর্ণকার
দেগঙ্গার সেই ব্যবসায়ী
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 5:14 PM

উত্তর ২৪ পরগনা: দেগঙ্গা থানার বেড়াচাঁপা এলাকায় ভরা বাজারে এক স্বর্ণকারকে অপহরণের অভিযোগে চাঞ্চল্য ছড়াল। অপহরণের দৃশ্যবন্দি হয়েছে সিসিটিভি ক্যামেরায়। অভিযোগ পেয়ে দেগঙ্গা থানার পুলিশ তৎপর হতেই রাতেই ফিরে এলেন স্বর্ণকার। আর গোটা বিষয়টি নিয়ে তৈরি হয়েছে রহস্য। তাঁর অভিযোগ, অপহরণকারীরা তার থেকে ১০০ গ্রাম গলানো সোনা ও ৫০ হাজার টাকা নিয়ে নিয়েছেন। যদিও এই বক্তব্যের সত্যতা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, মহারাষ্ট্রের বাসিন্দা রাম শিবাজী ঘটকে বেড়াচাঁপায় দোকান ঘর ভাড়া নিয়ে সোনা ও রূপো গালানোর কারবার করেন। রবিবার বিকেল তিনটে নাগাদ একটি দামি চার চাকা গাড়িতে পাঁচ ব্যক্তি গিয়ে স্বর্ণকারের দোকানে ঢুকে ব্যাগে সোনা রূপো নিয়ে স্বর্ণকারকে তুলে নিয়ে চলে যান।

প্রাথমিকভাবে স্থানীয় ব্যবসায়ীরা মনে করেন পুলিশ আটক করেছে। সেই ভেবে দেগঙ্গা থানায় খবর নেন। দেগঙ্গা থানা থেকে জানানো হয়, তাঁরা বা অন্য কোনও থানার পুলিশ বেড়াচাঁপায় কাউকে আটক করেননি। তারপর ব‍্যবসায়ী সমিতি থেকে লিখিত অভিযোগ জানানো হয় থানায়।

রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করে। অদ্ভুতভাবে তার কিছুক্ষণ পর ফিরে যান স্বর্ণকার। দেগঙ্গা থানার পুলিশ স্বর্ণকারকে দেগঙ্গা থানায় নিয়ে গিয়ে ঘটনায় তদন্ত করছে। ‘অপহৃত’ স্বর্ণকারের বক্তব্য, তাঁর কাছ থেকে অপহরণকারীরা গলানো সোনা নিয়ে নেয়, তারপর ছাড়ে। কিন্তু পুলিশ এই বক্তব্যের সত্যতা যাচাই করছে। যদি অপহরণের ঘটনাই হয়ে থাকে, তাহলে কেন মুক্তিপণ চেয়ে ফোন এল না? নাকি এই ঘটনার পিছনে অন্য কোনও রহস্য রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।