Jayant Singh: শুধু বলেছিলেন মমতার কাছে যাবেন… তারপর প্রাক্তন কাউন্সিলরের সঙ্গে যা করেছিলেন জয়ন্ত সিং

Jayant Singh: প্রাক্তন কাউন্সিলর জানিয়েছেন, কাউন্সিলর থাকাকালীন একদিন বিকেলে চেয়ারম্যানের ঘরে গিয়েছিলেন তিনি। সেই সময় জানতে পারেন, ২৪ নম্বর ওয়ার্ডে গুড্ডু নামে একজন বেআইনি নির্মাণ করছে।

Jayant Singh: শুধু বলেছিলেন মমতার কাছে যাবেন... তারপর প্রাক্তন কাউন্সিলরের সঙ্গে যা করেছিলেন জয়ন্ত সিং
জয়ন্তের বিরুদ্ধে উঠছে আরও অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2024 | 5:28 PM

কামারহাটি: জয়ন্ত সিং-এর বিরুদ্ধে একের পর এক অভিযোগ সামনে আসছে। এলাকার সাধারণ মানুষ তাঁর দলবলের বিরুদ্ধে মারধর, ভাঙচুরের অভিযোগ তুলেছেন। একাধিক ভিডিয়োও সামনে এসেছে ইতিমধ্যেই। আর এবার সেই জয়ন্ত সিং-এর বিরুদ্ধে মুখ খুললেন তৃণমূলের প্রাক্তন কাউন্সিলর সুবীর বোস। তাঁর স্ত্রী মিঠু বোস বর্তমা কামারহাটি পুরসভার কাউন্সিলর। সুবীর বোসের দাবি, তিনি কাউন্সিলর থাকাকালীনই তাঁর বাড়িতে চড়াও হয়েছিল জয়ন্ত সিং-এর দলবল।

প্রাক্তন কাউন্সিলর জানিয়েছেন, কাউন্সিলর থাকাকালীন একদিন বিকেলে চেয়ারম্যানের ঘরে গিয়েছিলেন তিনি। সেই সময় জানতে পারেন, ২৪ নম্বর ওয়ার্ডে গুড্ডু নামে একজন বেআইনি নির্মাণ করছে। ওই ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন বিমল সাহা। ওই নির্মাণে বাধা দিলে তাঁর ওপর চড়াও হয় গুড্ডুর লোকজন। এ কথা শুনে সুবীর বোস ও অন্যান্য কাউন্সিলররা বলেছিলেন, নেত্রীকে অর্থাৎ মমতা বন্দ্যোপাধ্য়ায়কে জানাবেন। সেই খবরটা বাইরে যায়।

সুবীর বোসের দাবি, ওইদিন সন্ধ্যায় জয়ন্ত সিং-এর লোকজন তাঁর বাড়িতে চড়াও হয়। সোজা তাঁর বাড়ির দরজায় ধাক্কা মেরে, দরজা ভেঙে দিয়ে যায়।

ইতিমধ্যেই জয়ন্ত সিং-কে নিয়ে মুখ খুলেছেন সাংসদ সৌগত রায়, বিধায়ক মদন মিত্র। সৌগত রায় জানিয়েছেন, সম্প্রতি এক মধ্যরাতে হঠাৎই তাঁর কাছে ফোন আসে। জয়ন্তকে না ছাড়লে তাঁকে গুলি করে দেওয়ার হুমকিও দেওয়া হয় ফোনে। যদিও, এরপর থেকে ওই ফোন নম্বরে তিনি আর যোগাযোগ করতে পারেননি তিনি। তবে এখানেই প্রশ্ন উঠছে, গুলি করার মতো খুনের হুমকি পেলেও তিনি লিখিতভাবে পুলিশের দ্বারস্থ হননি।