TMC Inner Clash: জেতার পরও জুটল না ছাদ, গজগজ করতে-করতে রাস্তায় বসেই তৃণমূল কর্মীরা বললেন…

Kamarhati: কামারহাটি পুরসভার ৩২ নম্বর ওয়ার্ড। সেখানে পার্টি অফিস দখল করাকে গোষ্ঠী কোন্দল পৌঁছল চরমে।

TMC Inner Clash: জেতার পরও জুটল না ছাদ, গজগজ করতে-করতে রাস্তায় বসেই তৃণমূল কর্মীরা বললেন...
তৃণমূল কার্যলয় (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 03, 2022 | 2:50 PM

কামারহাটি: বুধবার রাজ্যের বাকি পুরসভাগুলির মতই বেরিয়েছে কামারহাটি রেজ়াল্ট। সবুজ ঝড়ে রীতিমত কুপোকাত বিরোধীরা। গতকাল ফলাফল বেরনোর কিছুক্ষণের মধ্যেই বিভিন্ন এলাকায় সবুজ আবির নিয়ে খেলতে দেখা যায় শাসকদলের নেতা-কর্মীদের। কিন্তু এর মধ্যেও বিক্ষিপ্ত অশান্তির খবর উঠে এল তৃণমূলের অন্দর থেকে।

কামারহাটি পুরসভার ৩২ নম্বর ওয়ার্ড। সেখানে পার্টি অফিস দখল করাকে গোষ্ঠী কোন্দল পৌঁছল চরমে। সূত্রের খবর, এই বছর প্রাক্তন কাউন্সিলর অজিতা ঘোষ তিনি পুরসভার ৩৪ নং ওয়ার্ড থেকে জয়ী হয়েছেন। অন্যদিকে, ৩২ নম্বর ওয়ার্ড থেকে দাঁড়িয়ে তৃণমূলের টিকিটে জিতেছেন কানু দাস। অভিযোগ, ৩২ নং ওয়ার্ড থেকে ৩৪ নং ওয়ার্ডের প্রার্থী হওয়ার পর ওই এলাকার পার্টি অফিসে তালা বন্ধ করে দেন অজিতা। অন্তত এমনটাই অভিযোগ কানু দাসের অনুগামীদের। এবার পার্টি অফিস বন্ধ থাকায় নিজেদের কাজকর্ম রাস্তায় বসেই করেন তৃণমূল কর্মীরা।

এখানেই শেষ নয়। কানু দাসের অনুগামীদের আরও অভিযোগ প্রাক্তন তৃণমূল কাউন্সিলর রিতা ঘোষ ইচ্ছাকৃতভাবে পার্টি অফিসে তালা বন্ধ করে রেখেছে, এই ঘটনাকে কেন্দ্র করে কানু দাস এর অনুগামীরা ব্যাপক বিক্ষোভ দেখায় পার্টি অফিসের সামনে, পার্টি অফিস দখলকে কেন্দ্র করে প্রাক্তন ও নব্য তৃণমূল কংগ্রেস প্রার্থীদের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে

এই বিষয়ে এক তৃণমূল নেতা বলেন, “এক প্রমোটার পার্টি অফিসকে দান করেছেন। এবার এই ওয়ার্ডের আগের কাউন্সিলর ৩৪ নম্বর ওয়ার্ডে গিয়েছেন। পার্টি অফিস কারোর ব্যক্তিগত সম্পত্তি নয়। দলের। কিন্তু হঠাৎ দেখি পার্টি অফিসটাকে তালাবন্ধ করে দিয়ে চলে গিয়েছেন। সেই কারণে বাইরে রাস্তার উপর বসে কাজ করতে হচ্ছে আমাদের।”

আরও পড়ুন: Mass Beating: গাড়ি থেকে নামতেই বুকে-পেটে লাথি,ঘুষি জনতার! যুবকের এই অপরাধে হাত তুলে নিল পুলিশও

আরও পড়ুন: Nabagram Accident: ট্রাকের চাকায় সেকেন্ডের মধ্যেই থেঁতলে গেলেন শিক্ষক, রক্তের ছাপে ভরে গোটা রাস্তা