Nabagram Accident: ট্রাকের চাকায় সেকেন্ডের মধ্যেই থেঁতলে গেলেন শিক্ষক, রক্তের ছাপে ভরে গোটা রাস্তা

Murshidabad: ওই শিক্ষক মুর্শিদাবাদ সামসেরগঞ্জের জয়কৃষ্ণ এবিএস বিদ্যাপীঠের। প্রতিদিনের মতো এদিন সকালে তিনি বেরিয়ছিলেন বাস ধরবেন বলে।

Nabagram Accident: ট্রাকের চাকায় সেকেন্ডের মধ্যেই থেঁতলে গেলেন শিক্ষক, রক্তের ছাপে ভরে গোটা রাস্তা
মৃত স্কুল শিক্ষক (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 03, 2022 | 1:37 PM

নবগ্রাম: পেশায় উনি শিক্ষক। প্রতিদিনের মতই স্কুল যাওয়ার জন্য বেরিয়েছিলেন। বাস ধরবেন বলে দাঁড়িয়েওছিলেন। কিন্তু তারপরই যে এমন মর্মান্তিক ঘটনা ঘটে যাবে কেউ ভাবতেও পারেননি। হঠাৎ একটি বেপরোয়া ট্রাক এসে পিষে দিয়ে চলে গেল তাঁকে। মুহুর্তে পিষে গাড়ির চাকার তলায় শেষ হয়ে গেল প্রাণ।

নবগ্রাম ৩৪ নম্বর জাতীয় সড়কের ঘটনা। মৃত শিক্ষককের নাম সুব্রত হাজরা। স্থানীয় সূত্রে খবর, ওই শিক্ষক মুর্শিদাবাদ সামসেরগঞ্জের জয়কৃষ্ণ এবিএস বিদ্যাপীঠের। প্রতিদিনের মতো এদিন সকালে তিনি বেরিয়ছিলেন বাস ধরবেন বলে। যথা সময়ে বাসস্টান্ডে দাঁড়িয়েছিলেন। পিছন দিক থেকে হঠাৎ একটি ট্রাক চলে আসে। আর তারপর পিষে দিয়ে বেরিয়ে যায় ওই ব্যক্তিকে। সঙ্গে-সঙ্গে গোটা রাস্তা ভরে যায় রক্তে। এরপর ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির। পরে নবগ্রাম থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ।

এক এলাকাবাসী বলেন, “আমি সকালে ওই এলাকা দিয়েই যাচ্ছিলান। উনিও বাস ধরার জন্য দাঁড়িয়েছিলেন। প্রথমে অতটা লক্ষ্য করিনি। এরপর হঠাৎ দেখি একটি ট্রাক চলে আসে। আর সঙ্গে-সঙ্গে পিষে দিয়ে চলে গেল ব্যক্তিকে। ঘটনা দেখে প্রচুর মানুষ এলাকায় আসে। কিন্তু ওনাকে আর বাঁচানো যায়নি। শুনেছি ভদ্রলোক পেশায় শিক্ষক। ভোরবেলাই এমন তরতাজা প্রাণ চলে যাবে ভাবতেও পারিনি।”

আরও পড়ুন: Mass Beating: গাড়ি থেকে নামতেই বুকে-পেটে লাথি,ঘুষি জনতার! যুবকের এই অপরাধে হাত তুলে নিল পুলিশও

আরও পড়ুন: Russia-Ukraine Conflict Live Update: ঘনঘন সাইরেন বাজছে কিয়েভে, কৃষ্ণসাগরে রুশ রণতরীর লম্বা লাইন