Hingalganj Blast: হিঙ্গলগঞ্জে বিস্ফোরণে মৃত ১, হাত উড়ল যুবকের, গোটা গ্রাম আতঙ্কে ‘গৃহবন্দি’

Hingalganj Blast: জানা যাচ্ছে, প্রথম দিকে ঘটনাস্থলের কাছাকাছি কেউই পৌঁছতে পারেননি। পরে ওই এলাকায় কয়েকজনের আর্তনাদ শুনতে পেয়ে তাঁরা যান। এক জনকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন।

Hingalganj Blast: হিঙ্গলগঞ্জে বিস্ফোরণে মৃত ১, হাত উড়ল যুবকের, গোটা গ্রাম আতঙ্কে 'গৃহবন্দি'
হিঙ্গলগঞ্জে বিস্ফোরণ
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Jun 03, 2022 | 1:35 PM

বসিরহাট:  রাতভর বিস্ফোরণ। পরপর ফেটেছে বোমা। বিকট শব্দে কেঁপে উঠেছে গোটা এলাকা। বসিরহাটের হিঙ্গলগঞ্জে বোমা বিস্ফোরণে মৃত্যু হয়েছে এক জনের। হাত উড়ে গিয়েছে আরও একজনের। আহত হয়েছেন একাধিক। বসিরহাটের হিঙ্গলগঞ্জ থানার সান্ডেলেরবিল গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ বাঁকড়া গ্রামে ভয়ঙ্কর ঘটনা। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, প্রথমে বোমা ফেটেছে, মুহূর্তের ব্যবধানে পরপর বিস্ফোরণ।  মৃত ব্যক্তির নাম ও পরিচয় এখনও পর্যন্ত পাওয়া যায়নি।

পাশাপাশি বছর পঁচিশের যুবক সুজন গাজির হাত উড়ে যায় বোমায়। স্থানীয় বাসিন্দারা সেই খবর পেয়েছেন। কিন্তু ওই কাটা হাত নিয়েই যুবক আত্মগোপন করেছেন বলে খবর। তাঁর খোঁজ পাওয়া যাচ্ছে না। আরও বেশ কয়েকজন গুরুতর জখম হতে পারে বলে প্রাথমিক অনুমান পুলিশের।

কিন্তু কী থেকে বিস্ফোরণ? প্রাথমিকভাবে জানা যাচ্ছে, একটি ঘরের মধ্যে বোমা বাঁধার কাজ চলছিল। পাশাপাশি বোমা বানানোর বেশ কিছু মশলা মজুত ছিল ওই এলাকায়। কোনও একভাবে একটি বোমা ফেটে যায়। তারপর পরপর বিস্ফোরণ ঘটতে থাকে। বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। গ্রামবাসীরাই আতঙ্কিত হয়ে পড়েন।

জানা যাচ্ছে, প্রথম দিকে ঘটনাস্থলের কাছাকাছি কেউই পৌঁছতে পারেননি। পরে ওই এলাকায় কয়েকজনের আর্তনাদ শুনতে পেয়ে তাঁরা যান। এক জনকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তবে দেহের অবস্থা এমন ছিল যে , তাঁকে চিহ্নিত করা যায়নি।  এই ঘটনায় একাধিক জন আহত হয়েছেন বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। ঘটনাস্থলেই হিঙ্গলগঞ্জ থানার বিশাল বাহিনী।

ক্ষতিগ্রস্ত বাড়িটি ঘিরে রাখা হয়েছে। কিছুদিন আগেই গ্রামের একটি পুকুরের ঘাট সংস্কার নিয়ে বিবাদে জড়িয়ে ছিল দুই ঠিকাদার সংস্থা। তার জেরেই বোমা বিস্ফোরণ নয় তো? স্থানীয় বাসিন্দাদের একাংশের তরফে উঠছে প্রশ্ন। এর সঙ্গে যারা জড়িত, তাদের পরিচয় পাওয়া যায়নি।

এই খবরটিও পড়ুন

ঘটনার আকস্মিকতায় রীতিমতো স্তম্ভিত ও আতঙ্কিত গ্রামবাসীরা। সকালে এলাকায় গিয়ে দেখা গিয়েছে, ভয়ে ঘরে দরজা জানালা বন্ধ করে ভিতরে রয়েছেন স্থানীয় বাসিন্দারা। গ্রামের রাস্তাঘাট ফাঁকা। ধূ ধূ করছে রাস্তা। এলাকায় আরও কোনও বোমা মজুত রয়েছে কিনা, তা তল্লাশি শুরু করেছে হিঙ্গলগঞ্জ থানার পুলিশ। গ্রামবাসীরা সে ভাবে ক্যামেরার সামনে মুখ খুলতে চাননি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla