লোকাল ট্রেনে শিশু চুরির অভিযোগ, সঠিক তথ্য সামনে আনল জিআরপি

Birati Station: বুধবার সকালের ঘটনা। জানা গিয়েছে, দত্তপুকুর থেকে শিয়ালদহগামী লোকাল ট্রেনের মহিলা কামরায় উঠেছিলেন ওই মহিলা। তাঁর হাতে ছিল একটি বাজারের ব্য়াগ। তবে যাত্রীদের সন্দেহ হয় যখন তাঁরা দেখেন বাজারের ব্যাগটি নড়াচড়া করছে।

লোকাল ট্রেনে শিশু চুরির অভিযোগ, সঠিক তথ্য সামনে আনল জিআরপি
রণক্ষেত্র বিরাটিImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2024 | 4:42 PM

বিরাটি: সাত সকালে বিরাটি স্টেশনে তুলকালাম কাণ্ড। চলন্ত ট্রেনে মহিলার হাতে মিলল ব্যাগবন্দি শিশু। ছেলেধরা সন্দেহে ট্রেনের ভিতরেই অভিযুক্তকে গণপিটুনি দেওয়ার অভিযোগ। পরে বিরাটি স্টেশনে নামিয়ে জিআরপি-র হাতে তুলে দিলেন বাকি মহিলারা। সন্দেহ হওয়ায় ইতিমধ্যেই ওই মহিলাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে জিআরপি। এ দিকে, এই ঘটনার জেরে ধুন্ধুমার পরিস্থিতি বিরাটি স্টেশনে। চলছে বিক্ষোভ। রেল অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছেন স্থানীয় বাসিন্দারা। আটকে রয়েছে একাধিক ট্রেন। যার জেরে দুর্ভোগে পড়েছেন অফিস যাত্রীরা।

*প্রথমে শিশু চুরির অভিযোগ উঠলেও, পরে জানা যায় গোটা ঘটনাটাই গুজব। তদন্তের পর এ কথা জানিয়ে দিয়েছে জিআরপি। জানা গিয়েছে, শিশুকে ব্যাগে করে নিয়ে যাওয়াই হচ্ছিল না, মায়ের কোলেই ছিল সে। (UPDATE- 04.42pm)

বুধবার সকালের ঘটনা। জানা গিয়েছে, দত্তপুকুর থেকে শিয়ালদহগামী লোকাল ট্রেনের মহিলা কামরায় উঠেছিলেন ওই মহিলা। তাঁর হাতে ছিল একটি বাজারের ব্য়াগ। তবে যাত্রীদের সন্দেহ হয় যখন তাঁরা দেখেন বাজারের ব্যাগটি নড়াচড়া করছে। এরপরই কয়েকজন মহিলা অভিযুক্তকে জিজ্ঞাসা করেন ব্যাগের ভিতর কী রয়েছে। প্রথমে অস্বীকার করলেও পরে দেখাতে বাধ্য হন তিনি।

আর ব্যাগ খুলতেই চক্ষু চড়কগাছ হওয়ার জোগাড় বাকি যাত্রীদের। বাজারের ব্য়াগের মধ্যে রয়েছে শিশু। এরপরই অভিযুক্ত মহিলাকে ট্রেনের ভিতরেই গণপিটুনি দেওয়ার অভিযোগ ওঠে। উত্তেজনা তৈরি হয় মহিলা কামরায়। ট্রেনটি বিরাটি স্টেশনে পৌঁছলে জিআরপি-র হাতে তুলে দেওয়া হয় অভিযুক্তকে। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। উল্লেখ্য, বেশ কয়েকদিন ধরে ছেলেধরা সন্দেহে অশান্ত রয়েছে উত্তর ২৪ পরগনার একাধিক জায়গা। প্রথমে বারাসত, অশোকনগর, খড়দহ, বনগাঁ, গাইঘাটা সহ একাধিক জায়গায় স্রেফ ‘ছেলেধরা’ সন্দেহের বশে গণপিটুনি দেওয়ার ঘটনা ঘটছিল। এরপর আজকেই এই ঘটনায় কার্যত চাঞ্চল্য এলাকায়।