Kamarhati: তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষ, চলল পরপর গুলি, উত্তপ্ত কামারহাটি

Kamarhati: স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, স্থানীয় কাউন্সিলর আফসানা খাতুনের ছেলে দলবল হামলা চালায়। অভিযোগ অস্বীকার করেছেন কাউন্সিলর। তাঁর দাবি, গুলি চলেনি।

Kamarhati: তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষ, চলল পরপর গুলি, উত্তপ্ত কামারহাটি
কামারহাটিতে উত্তেজনা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 6:41 AM

কামারহাটি: অগ্নিগর্ভ কামারহাটি। তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী সংঘর্ষের জেরে চলল গুলি। স্থানীয় বাসিন্দাদের মারধরের অভিযোগ। এলাকায় ব্যাপক উত্তেজনা। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে যায় কামারহাটি ও বেলঘরিয়া থানার পুলিশ।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, স্থানীয় কাউন্সিলর আফসানা খাতুনের ছেলে দলবল হামলা চালায়। অভিযোগ অস্বীকার করেছেন কাউন্সিলর। তাঁর দাবি, গুলি চলেনি। তবে তাঁর পাল্টা অভিযোগ, বিরুদ্ধ গোষ্ঠীর লোকজন হামলা চালিয়ে জখম করেছে তাঁর অনুগামীদের।

যদিও, গোটা ঘটনার কথা সম্পূর্ণ অস্বীকার করেছেন কাউন্সিলর আফসানা খাতুন। তাঁর পাল্টা দাবি, অপর গোষ্ঠীর দুষ্কৃতীরা তাদের ওপর আক্রমণ করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে কামারহাটি থানা ও বেলঘড়িয়া থানার বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে এলাকায়। গোটা ঘটনায় আতঙ্ক তৈরি হয়েছে ওই এলাকায়।

যার নামে অভিযোগ উঠছে সে ভাল ঘরের পড়াশোনা জানা ছেলে। ও কেন করবে এইসব।ওর শরীর খারাপের জন্য হাসপাতালেই ভর্তি ছিল। আজকে অপর গোষ্ঠীর তিনটি ছেলে এসে ওকে হুমকি দিয়ে বলে এই হাসপাতালের বাদশা আমরা তোকে দেখাতে দেব না। ওই ছেলেগুলো তোলাবাজ। ওদের নামে কেস আছে। তবে কোনও গুলি চলেনি। ওরাই আমাদের ছেলেকে মেরেছে।’

স্থানীয় বাসিন্দা বলেন, ‘আমরা তখন রাত্রিবেলা খাবার খাচ্ছিলাম। সেই সময় আচমকা গুলি চলে। দশ-বারোজন ছেলে আসে। রাস্তায় যারা বাইরে ছিল তাদের ঘরে যেতে বলে। মহিলাদেরল মারধর করা হয়ে। এলাকার সকল মহিলা আতঙ্কে রয়েছে এখন।’ সাইন পারভিন নামে আক্রান্ত এক মহিলা বলেন, ‘আচমকা ঘরে দশ থেকে বারোজন ঢুকে পড়ে। গুলি নিয়ে বলে মেরে ফেলব। আমার বাচ্চারা ভয় পেয়ে কান্নাকাটি শুরু করে দেয়।আমি তো বুঝতেই পারিনি কাকে মেরে ফেলার কথা বলছে ওরা। এরপর বাইরে থেকে দরজা বন্ধ করে দিয়ে চলে যায়।’