Basirhat: তপ্ত সন্দেশখালি, ভোট মিটতেই বসিরহাটের অন্য প্রান্তে উড়ল সবুজ আবির

Basirhat TMC: সন্ধে ঘনাতেই বসিরহাট লোকসভা কেন্দ্রের অন্তর্গত হাসনাবাদে উড়ল সবুজ আবির। মিষ্টি মুখ করে 'খেলা হবে' গানের তালে নাচতে নাচতে বিজয়োৎসবে মাতলেন শাসক দলের কর্মী-সমর্থকরা। বসিরহাট লোকসভা কেন্দ্রের হাসনাবাদের বরুনহাট চত্বরে ভোট সপ্তমীর সন্ধেয় ধরা পড়ল এমনই এক রঙিন ছবি।

Basirhat: তপ্ত সন্দেশখালি, ভোট মিটতেই বসিরহাটের অন্য প্রান্তে উড়ল সবুজ আবির
বসিরহাট লোকসভার হাসনাবাদে সবুজ আবির মেখে উল্লাসImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2024 | 7:58 PM

হাসনাবাদ: সাত দফার ভোটগ্রহণ পর্ব সবে মিটেছে। বসিরহাটের ভোট মিটতে না মিটতেই এবার বিজয়োল্লাসে মাতলেন তৃণমূলের কর্মী-সমর্থকরা। সন্ধে ঘনাতেই বসিরহাট লোকসভা কেন্দ্রের অন্তর্গত হাসনাবাদে উড়ল সবুজ আবির। মিষ্টি মুখ করে ‘খেলা হবে’ গানের তালে নাচতে নাচতে বিজয়োৎসবে মাতলেন শাসক দলের কর্মী-সমর্থকরা। বসিরহাট লোকসভা কেন্দ্রের হাসনাবাদের বরুনহাট চত্বরে ভোট সপ্তমীর সন্ধেয় ধরা পড়ল এমনই এক রঙিন ছবি। তৃণমূল সমর্থকদের দাবি, বসিরহাট থেকে হাজি নুরুলের জয় শুধু সময়ের অপেক্ষা। তাই তাঁরা বিজয় উৎসব পালন করতে শুরু করেছে এখন থেকেই।

উল্লেখ্য, লোকসভা ভোটের সপ্তম দফায় আজ সকাল থেকে নজর ছিল সন্দেশখালিতে। বসিরহাট লোকসভা কেন্দ্রের অন্তর্গত সন্দেশখালি ভোট সপ্তমীতে দফায় দফায় তপ্ত হয়েছে পরিস্থিতি। বোমাবাজির অভিযোগ, পুলিশের সঙ্গে বচসা, ইটবৃষ্টি… এমন বিভিন্ন অভিযোগ উঠে এসেছে সন্দেশখালি থেকে। বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র দিনভর ছুটে বেরিয়েছেন। এবারের ভোটে অন্যতম হাইভোল্টেজ কেন্দ্র বসিরহাট। বিজেপি প্রার্থী রেখা পাত্র সন্দেশখালির অন্যতম প্রতিবাদী মুখ।

সেই বসিরহাট লোকসভা কেন্দ্রেরই অন্য প্রান্তে আজ ভোট মিটতেই বিজয়োল্লাসে মাতলেন তৃণমূলের কর্মী-সমর্থকরা। এদিকে আজ সন্ধেয় বসিরহাট লোকসভা কেন্দ্র প্রসঙ্গে তৃণমূলের তরফে ব্রাত্য বসু জানিয়েছেন, “সন্দেশখালির মিথ্যা চক্রান্ত প্রমাণিত হয়ে গিয়েছে। গত বছর আমাদের প্রতিনিধিদের দিল্লি থেকে বের করে দেওয়ার ঘটনা থেকে বিজেপির পতন শুরু হয়েছিল। দিল্লিতে বসে থাকা জমিদারের দলের বিদায় ঘোষণা করা হল। আগামী ৪ জুন আমরা সবুজ আবির খেলব।”