Road Accident In Khardha: দেখেই মনে হচ্ছিল অনুষ্ঠান বাড়ি থেকে ফিরছিলেন, বি টি রোডে গাড়ির ভিতর উঁকি দিতেই শিউরে উঠলেন প্রত্যক্ষদর্শীরা

Road Accident In Khardha: রাত তখন অনেকটাই হয়েছে। বিকট শব্দ শুনতে পেয়ে ছুটে আসেন স্থানীয় দোকানদারেরা। পথ চলতি কয়েকজনও চলে আসেন।

Road Accident In Khardha: দেখেই মনে হচ্ছিল অনুষ্ঠান বাড়ি থেকে ফিরছিলেন, বি টি রোডে গাড়ির ভিতর উঁকি দিতেই শিউরে উঠলেন প্রত্যক্ষদর্শীরা
গাড়ি দুর্ঘটনায় আহত ৪ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 16, 2021 | 7:44 AM

উত্তর ২৪ পরগনা: রং রুট দিয়ে ধেসে আসছে গাড়ি। স্টিয়ারিংয়ে হাত টলমল, নিমেশের মধ্যে দুধ সাদা গাড়িটা উঠে গেল ডিভাইডারের ওপর। উল্টে গেল গোটা গাড়ি। ভিতরে তখন চার জনের শরীর কার্যত প্যাঁচিয়ে গিয়েছে। শীতের রাতে ভয়ঙ্কর দুর্ঘটনা খড়দায়। আশঙ্কাজনক তিন জন যাত্রী। তাঁদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গাড়িটি বারাকপুরের দিকে থেকে সোদপুরের দিকে যাচ্ছিল। কিন্তু চালক রং রুটে গাড়ি চালাচ্ছিলেন। গাড়ির গতিও নিয়ন্ত্রিত ছিল না, তেমনই গাড়ি ডানদিক-বাঁদিন করছিল। আচমকাই অন্ধকারের মধ্যে সামনে থাকা ডিভাইডার দেখতে পাননি চালক। সজোরে এসে একেবারে ডিভাইডারে ধাক্কা মারেন। এরপর গোটা গাড়িটা উল্টে যায়। রাত তখন অনেকটাই হয়েছে। বিকট শব্দ শুনতে পেয়ে ছুটে আসেন স্থানীয় দোকানদারেরা। পথ চলতি কয়েকজনও চলে আসেন।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, গাড়ির ভিতর চার জন। তাঁরা কার্যত একে অপরের গায়ে পড়েছিলেন। গাড়ি ভিতর থেকে তাঁদের বার করে আনতেও সমস্যা হচ্ছিল। খবর দেওয়া হয় খড়দা থানায়। স্থানীয়রাই প্রথমে আহতদের উদ্ধারের চেষ্টা করছিলেন। কিন্তু তাতে কাজ না হওয়ায় পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ আহত চার জনকেই হাসপাতালে পাঠায়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আহতদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে।

এক স্থানীয় বাসিন্দা বলছেন, “আমরা দূর থেকে দেখছিলাম গাড়িটা উল্টো দিক থেকে আসছিল। বিটি রোডে এইভাবে গাড়ি চালালে যে দুর্ঘটনা ঘটবেই। চালক গাড়িকে নিজের নিয়ন্ত্রণেও রাখতে পারেননি। গাড়ি টাল খাচ্ছিল। আমরা তখন আবার নিজেদের কাজে ব্যস্ত হয়ে যাই। রাত দোকানপাট বন্ধ করার সময়। আচমকাই বিকট শব্দ। কিছুটা দূরে গাড়িটা উল্টে পড়ে রয়েছে।”

গাড়ির সামনের অংশ একেবারে দুমড়ে মুছড়ে গিয়েছে। তাই চালককেও বার করে আনতে অসুবিধা হচ্ছিল। তবে প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, চালক মদ্যপ অবস্থায় ছিল। তা না হলে এই ভাবে উল্টো দিক থেকে বিটি রোডে কেউ গাড়ি চালান না।

বারাকপুর থেকে সোদপুরের দিকে রং সাইড দিয়ে গাড়ী নিয়ে যাওয়ার সময় ভয়াবহ দুর্ঘটনা খড়দহ ইলেক্ট্রো স্টিল কারখানার সামনে। অটোতে ধাক্কা দিয়ে ডিভাইডার ভেঙ্গে উঠে গেল গাড়ি। গাড়িতে ছিল 4 জন যাত্রী। তিনজনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাস্থলে খড়দহ থানার বিশাল পুলিশবাহিনী। বি,টি রোড জুড়ে ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে। এলাকার মানুষের অভিযোগ গাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিল।

অন্য আরেক প্রত্যক্ষদর্শীর কথায়, “গাড়িটা স্পিডে ছিল। উল্টোদিক থেকে চলছিল। সামনে থেকে একটি অটো চলে আসায়, আর নিয়ন্ত্রণ রাখতে পারেননি চালক। একেবারে পাশ দিতে গিয়ে ডিভাইডারে তুলে দেন।” জানা গিয়েছে, ওই গাড়ির যাত্রীরা প্রত্যেকেই অনুষ্ঠান বাড়ি থেকে ফিরছিলেন। পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করছে পুলিশ।

আরও পড়ুন: বিয়ের প্রস্তাব খারিজ, প্রেমিককে চুম্বনের পরেই গুলি প্রেমিকার!