Asansol: নিশুতি রাতে গভীর নিদ্রায় ঘুমিয়ে গোটা পাড়া, আচমকা বিকট শব্দে ঘুম ভাঙতেই চোখ কপালে উঠল গৃহস্থের

Asansol: তাড়া খেয়ে বালি বোঝাই ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কামারল গৃহস্থের সদর দরজায়। এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে আসানসোলে।

Asansol: নিশুতি রাতে গভীর নিদ্রায় ঘুমিয়ে গোটা পাড়া, আচমকা বিকট শব্দে ঘুম ভাঙতেই চোখ কপালে উঠল গৃহস্থের
ছবি - মাঝরাতে গৃহস্থের বাড়ির দরজায় ধাক্কা বালি বোঝাই ডাম্পারের
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

May 29, 2022 | 1:49 PM

আসানসোল: নিশুতি রাতে ঘুমিয়ে ছিল গোটা পাড়া। সাড়া শব্দ নেই কোথাও। খিল পড়েছে গৃহস্থের দরজায়। কিন্তু, আচমকাই জোরালো শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। তীব্র শব্দ হয় আসানসোলের(Asansol) হিরাপুর থানার রাধানগর এলাকায়। ঘুমে ভেঙে যায় এলাকার বাসিন্দা শুভাশিস মুখোপাধ্যায়ের। বিকট শব্দে কাঁচা ঘুম থেকে উঠেই ঘরের বাইরে বেরোতেই চোখ কপালে উঠে যায় তাঁর। বাইরে বেরিয়ে দেখেন বাড়ির ভেতরে গেট ভেঙে কী যেন ঢুকে গিয়েছে। ভালো করে দেখে বুঝতে পারেন বালিভর্তি ১০ চাকার একটি ডাম্পার (Dumper accident) বাগানের দরজা ভেঙে ঢুকে গিয়েছে। 

তবে, ডাম্পারটির কাছে যেতেই দেখেন তাতে ড্রাইভার, খালাসি কেউ নেই। সবাই পালিয়ে গিয়েছে। এদিকে পরিবারের অন্য সদস্যদের চিৎকার চেঁচামেচি শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। দেখা যায় পেছনে আরও একটি বোলেরো গাড়ি দাঁড়িয়ে। যার মধ্যে নেমপ্লেটে লেখা গভর্মেন্ট অফ ওয়েস্ট বেঙ্গল। প্রতিবেশীদের ধারণা, খুব সম্ভবত জেলা প্রশাসনের কর্তাদের তাড়া খেয়েই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ডাম্পারটি। কোনওরকমে গাড়ি দাঁড় করিয়ে পালাতে গিয়ে এই ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে। রবিবার ভোররাতে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হিরাপুর থানার অন্তর্গত রাধানগর ছিন্নমস্তা মন্দিরের কাছে।

এই খবরটিও পড়ুন

ঘটমা প্রসঙ্গে শুভাশিস মুখোপাধ্যায় বলেন, “বিকট আওয়াজেই আমাদের যখন ঘুম ভাঙে তখন দেখি ঘড়িতে পৌনে বারোটা বাজে। দৌড়ে বাইরে বিরিয়ে দেখি আমাদের দরজায় একটা ডাম্পার ধাক্কা মেরেছে। বাড়ির দরজা ভেঙে গিয়েছে। কাছে গিয়ে দেখি গাড়িতে কেউ নেই। এদিকে পিছনে একটা সরকারি গাড়ি দাড়িয়ে ছিল। চিত্রা মোড় থেকেই সম্ভবত ডাম্পারটিকে তাড়া করা হচ্ছিল। ওদের তাড়া খেয়েই হয়তো ডাম্পারটি দরজায় ধাক্কা মারে। আমাদের এখানে রোজই প্রচুর ওভারলোডের ট্রাক যাতায়ত করে। পুলিশের নাগের ডগা দিয়েই চলে এ কাজ। কিন্তু তারপরেও প্রশাসনের কোনও ভ্রুক্ষেপ নেই”। 

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla