Arjun Singh: ‘তৃণমূলের টিকিট পাওয়া মানে রেজিস্টার্ড তোলাবাজের সার্টিফিকেট পাওয়া’

Arjun Singh in Asansol: আসানসোল পুরনিগমের ৪৪ নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থী শিউপ্রসাদ বর্মণের হয়ে আজ প্রচারে আসেন অর্জুন।

Arjun Singh: 'তৃণমূলের টিকিট পাওয়া মানে রেজিস্টার্ড তোলাবাজের সার্টিফিকেট পাওয়া'
আসানসোল পুর প্রচারে অর্জুন সিং (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2022 | 2:11 PM

আসানসোল: আর কয়েকদিন। তারপর পুর ভোট। জোরদার প্রচারে শাসক থেকে বিরোধী প্রতিটি দল। এর মধ্যে গত দু’দিন ধরে তৃণমূলের প্রার্থী তালিকা নিয়ে যেভাবে বিক্ষোভ চলেছে তাতে মুখে প্রতিক্রিয়া না দিলেও কিছুটা হলেও অসস্তিতে পড়েছে শাসক শিবির। অন্তত তেমনটাই মনে করছে রাজনৈতিক মহল। এদিকে, গোটা বিষয়ে কটাক্ষ করতেও ছাড়ছে না রাজ্যের বিরোধী দলগুলি। সোমবার ভোট প্রচারে এসে বিজেপি নেতা অর্জুন সিং বলেন, “তৃণমূলের টিকিট পাওয়া মানে রেজিস্টার্ড তোলাবাজের সার্টিফিকেট পাওয়া!”

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে অর্জুন জানান, “তৃণমূল পার্টিটাই হচ্ছে এক্সট্রনসেন পার্টি। লুঠ রাহাজানি করা আর কাটমানি খাওয়াই হল এই পার্টির মূল বিষয়। এখানে টিকিট পাওয়া মানে সে সার্টিফিকেট পেয়ে গেল যে সে রেজিস্টার্ড তোলাবাজ।” পুরভোটে টিকিট না পাওয়া তৃণমূল কর্মীদের এই বিদ্রোহ ঠিক এই ভাষাতেই কটাক্ষ করলেন তিনি।

আসানসোল পুরনিগমের ৪৪ নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থী শিউপ্রসাদ বর্মণের হয়ে আজ প্রচারে আসেন অর্জুন। আসানসোলের হটনরোড ও বাজার এলাকায় তিনি পায়ে হেঁটে প্রচার করেন। বর্ণাঢ্য সভা করে পদযাত্রা করেন তিনি। পরে সংবাদমাধ্যমের প্রশ্নে তিনি একের পর এক বাণ ছোড়েন শাসকদলের দিকে। সঙ্গে আসানসোলে ভোট লুঠ হওয়ার আশঙ্কা করেন। অর্জুন বলেন, “কলকাতা কর্পোরেশনে আমরা দেখেছি লুঠ ছাড়া এদের ভোট নেই। এরা লুঠ করবে তার জন্য আমাদের তৈরি হতে হবে। যে ভাষায় ওরা প্রশ্ন করছে সেই ভাষায় আমরা উত্তর দিতে না পারি মানুষের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনতে পারবো না”।

এরপর আরও যোগ করে বলেন,”আসানসোলের মানুষ চাইছেন পুরবোর্ডে বিজেপিকে আনতে। বিগত নির্বাচনের নিরিখে ভোটের রেজাল্টও তাই বলছে। গুণ্ডামি রুখতে পারলেই বোর্ড হবে ভারতীয় জনতা পার্টির।” তৃণমূলের আভ্যন্তরিণ বিদ্রোহ প্রসঙ্গে অর্জুন বলেন, “প্রতিরোধ শুরু হয়ে গিয়েছে। তাই তৃণমূল এখন তৃণমূলকেই মারছে। ক্ষোভ তো হবেই।”

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা