Asansol: তৃণমূল কাউন্সিলের মেয়ের ছবি বিকৃত করে ভাইরাল করার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধেই

Asansol: অভিযুক্তদের মধ্যে একজন বলেন, তিনি নিজেও মেয়ের বাবা। এই ধরনের নোংরা কাজ তিনি করেননি। উল্টে তাঁর অভিযোগ, অভিযোগকারীই কাউন্সিলর হওয়ার পর থেকেই নিজেকে কেউকেটা মনে করছেন।

Asansol: তৃণমূল কাউন্সিলের মেয়ের ছবি বিকৃত করে ভাইরাল করার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধেই
থানায় অভিযোগ দায়ের
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2023 | 2:47 PM

আসানসোল: তৃণমূল কাউন্সিলরের মেয়ের ছবিকে বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার অভিযোগ উঠল আরেক তৃণমূল নেতার বিরুদ্ধে। কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়িতে এই অভিযোগ দায়ের করেছেন ৫৯ ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর। তিনি অভিযোগ দায়ের করেছেন প্রাক্তন মেয়র পারিষদ, জেলা তৃণমূল সম্পাদক ও ৫৯ নম্বর যুব ওয়ার্ড সভাপতির বিরুদ্ধে। অভিযোগকারী কংগ্রেস থেকে প্রার্থী হয়ে জয়ী হয়েছিলেন। সম্প্রতি তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। অভিযুক্ত আবার ওই ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর ছিলেন। অভিযোগকারীর দাবি, অভিযোগ দায়ের করা হয়েছিল গত মঙ্গলবার। কিন্তু এখনও কাউকেই গ্রেফতার করা হয়নি। ক্ষোভে ফুঁসছেন অভিযোগকারী।

পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তৃণমূল কাউন্সিলর। তাঁর অভিযোগ কুলটির নিষিদ্ধপল্লি এলাকা লছিপুরে পুলিশের সঙ্গে যোগসাজস করে তোলাবাজি করে দুই অভিযুক্ত। তাঁদের তোলাবাজি বন্ধ করে দিয়েছেন তিনি। তাই প্রতিশোধ নিতেই ওই দুই তৃণমূল নেতা তাঁর মেয়ের ছবিকে বিকৃত করেছেন ও ভাইরাল করেছেন। যদিও এই সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্তরা।

অভিযুক্তদের মধ্যে একজন বলেন, তিনি নিজেও মেয়ের বাবা। এই ধরনের নোংরা কাজ তিনি করেননি। উল্টে তাঁর অভিযোগ, অভিযোগকারীই কাউন্সিলর হওয়ার পর থেকেই নিজেকে কেউকেটা মনে করছেন।

অভিযোগকারী কাউন্সিলর হুঁশিয়ারি দেন, যদি তিনি মেয়ের সুবিচার না পান, তাহলে দলও ছেড়ে দেবেন। গোটা বিষয়টি নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক।