Shatrughan Sinha: ‘উনি কবে প্রচারে ছিলেন?’ অনুব্রতকে কি চিনতেই পারলেন না শত্রুঘ্ন?

Shatrughan Sinha: অনুব্রতকে সিবিআই তলব প্রসঙ্গে প্রশ্ন করায় তৃণমূল প্রার্থী বলেন, "সিবিআই যদি কাউকে ডাকে, আমি তো কিছু বলতে পারব না। আপনাদের কাছেই তো আমি শুনলাম।" প্রশ্ন করা হয়, "আপনার হয়েই তো উনি প্রচারে এসেছেন।" প্রশ্ন শুনে শত্রুঘ্নের জবাব, "তাতে কী ভুল আছে? উনি কবে প্রচারে ছিলেন?"

Shatrughan Sinha: 'উনি কবে প্রচারে ছিলেন?' অনুব্রতকে কি চিনতেই পারলেন না শত্রুঘ্ন?
শত্রুঘ্ন সিনহা চেনেন না অনুব্রতকে?
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2022 | 8:22 PM

আসানসোল : আসানসোলের লোকসভা উপনির্বাচনে (Asansol Bi-Election) তৃণমূলের প্রচারের দায়িত্বে রয়েছেন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। বলতে গেলেই তিনিই দলের যাবতীয় প্রচার কর্মসূচির মূল দায়িত্বে রয়েছেন। কিন্তু, তাঁকে কি চেনেন আসানসোলের তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা? প্রশ্নটা উঠছে, কারণ তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহাকে অনুব্রত মণ্ডলের বিষয়ে প্রশ্ন করা হলে আশ্চর্যজনক উত্তর দিলেন তিনি। আসানসোলের রবীন্দ্রভবনে খ্রিস্টান সম্প্রদায়ের এক অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখানে তিনি নির্বাচনী প্রচারের বক্তব্যও রাখেন। কর্মসূচি থেকে বেরিয়ে আসার পর সংবাদমাধ্যমের প্রশ্নে অবাক করা উত্তর দেন তৃণমূলের তারকা প্রার্থী।

আসানসোলের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল বার বার অভিযোগ করছেন, তাঁদের ব্যানার লাগাতে দেওয়া হচ্ছে না। এই বিষয়ে শত্রুঘ্ন সিনহাকে প্রশ্ন করা হলে বলেন, ” আমাকে জিজ্ঞেস করছেন কেন? (তারপরেই পরিচিত হাসি হেসে বলেন) কর্তৃপক্ষকে জিজ্ঞেস করুন। আমি তো এ সব জানি না কিছু। আমি তো মমতা দিদির প্রার্থী। তৃণমূলের প্রার্থী। ওরা কী করছে, আমার কাছে কোনও খবর নেই।”

এরপরই আসা হয় অনুব্রত মণ্ডলের প্রসঙ্গে। প্রশ্ন করা হয় অনুব্রতকে ৬ এপ্রিল সিবিআই তলব প্রসঙ্গে। তাতে শত্রুঘ্নর জবাব, “সিবিআই কাকে ডেকেছে আমাকে কেন প্রশ্ন করছেন?” এরপর তাঁকে বলা হয়, ” আপনার প্রচারেই তো তিনি এসেছেন।” এতে তৃণমূল প্রার্থী বলেন, “সিবিআই যদি কাউকে ডাকে, আমি তো কিছু বলতে পারব না। আপনাদের কাছেই তো আমি শুনলাম।” প্রশ্ন করা হয়, “আপনার হয়েই তো উনি প্রচারে এসেছেন।” প্রশ্ন শুনে শত্রুঘ্নের জবাব, “তাতে কী ভুল আছে? উনি কবে প্রচারে ছিলেন?” তৃণমূলের তারকা প্রার্থীকে জানানো হয়, “লাগাতার করছেন। গতকালও করেছেন।” এমন কথা শুনে শত্রুঘ্নের উত্তর, “একটু ব্রিফিং নিতে দিন। তারপর বলতে পারব। আমি এই ব্যাপারে বিশেষ কিছু জানি না।”

এদিকে অনুব্রত মণ্ডলের লালবাতি দেওয়া গাড়ি নিয়ে নির্বাচনী প্রচারে ঘোরা নিয়েও বিতর্ক শুরু হয়েছে। অভিযোগ, শত্রুঘ্ন সিনহার প্রচারে লালবাতি দেওয়া গাড়িতে ঘুরছেন অনুব্রত বাবু। সেই নিয়েও প্রশ্ন করা হলেও শত্রুঘ্ন সিনহা কী বললেন, কাকে বললেন, বোঝার উপায় নেই। বললেন, “গুড ভেরি গুড। আই অ্যাপ্রেসিয়েট ইট। আমি অ্যপ্রেসিয়েট করছি।”

আরও পড়ুন : Shantipur : প্রিজ়ন ভ্যান নয়, পুলিশের স্টিকার সাঁটা অটোয় চাপিয়েই অভিযুক্তদের আনা হল আদালতে

আরও পড়ুন : Howrah Murder: বিড়ি নিয়ে তিন বন্ধুর বচসা! বাঁশ দিয়ে পিটিয়ে ‘খুন’ যুবক