Anubrata Mondal News: কমিশনারেটের গাড়ি সহ কনভয়, কারা যাত্রায় কেষ্টাকে ভিভিআইপি ট্রিটমেন্ট

সংবাদমাধ্যমের ক্যামেরায় ধরা পড়ল প্রিজন ভ্যানের বদলে কমিশনারেটের গাড়ি করেই আসানসোলের সংশোধনাগারে নিয়ে যাওয়া হল অনুব্রত মণ্ডলকে

Anubrata Mondal News: কমিশনারেটের গাড়ি সহ কনভয়, কারা যাত্রায় কেষ্টাকে ভিভিআইপি ট্রিটমেন্ট
| Edited By: | Updated on: Aug 24, 2022 | 8:24 PM

আসানসোল: কারাবাস যাত্রায় কেষ্টা পেলেন ভিভিআইপি ট্রিটমেন্ট! আদালতে এলেন দুধ সাদা রঙের বিলেতি (MG) গাড়িতে। আর জেলে গেলেন কমিশনারেটের গাড়িতে। প্রিজন ভ্যান এলেও সেটায় পা রাখলেন না বীরভূমের ‘বেতাজ বাদশা’। সংবাদমাধ্যমের ক্যামেরায় ধরা পড়ল প্রিজন ভ্যানের বদলে কমিশনারেটের গাড়ি করেই আসানসোলের সংশোধনাগারে নিয়ে যাওয়া হল অনুব্রত মণ্ডলকে। আদালত চত্বর থেকে সংশোধনাগার, ২ মিনিটের যাত্রাপথে গরু পাচারে অভিযুক্ত তৃণমূল নেতা অনুব্রতর সঙ্গে গেল কনভয়ও।

এখন প্রশ্ন, কেন গরু পাচারের মতো নক্কারজনক ঘটনায় অভিযুক্তকে ভিভিআইপি ট্রিটমেন্ট কেন দওয়া হল? সাধারণত কোনও বন্দিকে সংশোধনাগারে নিয়ে যাওয়া হয় প্রিজন ভ্যানেই। অনুব্রতর জন্য প্রথমে সেই প্রিজন ভ্যান এলেও কোনও এক ‘অদৃশ্য’ কারণে তা বদলে বন্দোবস্ত করা হয়ে কমিশনারেটের গাড়ির। প্রিজন ভ্যানে উঠতে সমস্যা বা অসুস্থতার কারণেই এই ভিভিআইপি ট্রিটমেন্ট দেওয়া হয়েছে বলেও অনুমান ওয়াকিবহাল মহলের একাংশের।

এদিন শুনানি শুরু হওয়ার সময়ই অনুব্রত মণ্ডলের নিঃশর্ত জামিনের আবেদন জানায় তাঁর আইনজীবী। মক্কেল অসুস্থ এবং সিবিআই উদ্দেশ্য প্রণোদিত ভাবে তদন্ত করছে আদালতের কাছে এই সওয়ালই করা হয়। অনুব্রতর আইনজীবীর এই ২ সওয়ালের পাল্টা ৩ যুক্তি রাখেন সিবিআই আইনজীবী। প্রথম যুক্তি, অনুব্রত মণ্ডল প্রভাবশালী, তিনি জামিন পেলে তদন্তে প্রভাব খাটাবেন। দুই, যে ধরনের অপরাধ সংগঠিত হয়েছে তা ন্যাশনাল ক্রাইমের সামিল। তিন, অনুব্রত মণ্ডল তদন্তে অসহযোগিতা করছেন। ঘণ্টাখানেক ২ পক্ষের সওয়াল জবাবের পর বিচারক জামিনের আর্জি খারিজ করেন এবং অনুব্রতর ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

Follow Us: