Agnimitra paul: ‘FIR রিসিভ করুন, FIR রিসিভ করুন কিন্তু…’, থানার ভিতরে আঙুল উঁচিয়ে পুলিশকে ‘হুমকি’ অগ্নিমিত্রার

Agnimitra Paul: এ দিকে, রাম নবমীর দিন বিভিন্ন জায়গায় অশান্তির অভিযোগ ওঠা নিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন খোদ মুখ্যমন্ত্রী। তিনি আবার সব দায় চাপিয়েছেন বিজেপির ঘাড়েই। মমতা বলেন, "ডিআইজি-কে বদল করলেন কেন? যে লোকটা জেলাটাকে চিনত, তাকে সরালেন কেন?"

Agnimitra paul: 'FIR রিসিভ করুন, FIR রিসিভ করুন কিন্তু...', থানার ভিতরে আঙুল উঁচিয়ে পুলিশকে 'হুমকি' অগ্নিমিত্রার
পুলিশকে হুমকি অগ্নিমিত্রারImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2024 | 2:15 PM

মেদিনীপুর: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের বিরুদ্ধে থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। তবে থানার দায়িত্বে থাকা কর্তব্যরত পুলিশ আধিকারিক সেই অভিযোগ নিতে অস্বীকার করায় রেগে আগুন হয়ে যান বিজেপি নেত্রী। আঙুল উঁচিয়ে চলে তর্কাতর্কি। থানার পুলিশ অফিসারকে কার্যত হুমকি দিয়ে বলেন, “এই পুলিশ অফিসার অভিযোগ নিচ্ছেন না। কেন নিতে পারবেন না? এফআইআর রিসিভ করুন,এফআইআর রিসিভ করুন কিন্তু…করবেন না? আমি রাস্তা অবরোধ করছি। দেখি কী করতে পারেন।”

এরপর থানার বাইরে বেরিয়ে আসেন অগ্নিমিত্রা পাল সহ পুলিশ কর্মীরা। কার্যত আইসির সঙ্গে তর্কাতর্কি চলে বিজেপি সমর্থকদের। ধরনায় বসেন। এমনকী গতকাল কোতোয়ালির থানার গেট বন্ধ করে চলে বিক্ষোভ। এরপর থানার আইসি বলেন, “আমার ডিউটি অফিসারের সঙ্গে খারাপ ব্যবহার করা হয়েছে।” পাল্টা বিজেপি নেত্রী বলেন, “শুনুন ওনার সাহস হয় কী করে বলার আপনার এফআইআর নিতে পারব না। আইসি এলে দেখা যাবে। কোন নিয়মে বলেন?” আইসি বলেন, “আমি তো ওনাকে বললাম আমি আসার পর দেখা যাবে। আপনি কেন খারাপ ব্যবহার করবেন?”

বস্তুত, এ দিকে পূর্ব মেদিনীপুরের এগারাতেও ধরনায় বসেন অগ্নিমিত্রা। বুধবার থেকে বৃহস্পতিবার সকাল পর্যত রাতভর ধরনায় বসেছিলেন অগ্নিমিত্রা পাল। সঙ্গে ছিলেন এক ঝাঁক বিজেপি কর্মী। তিনি বলেন, “আন্দোলন করতে করতে ২০২৬ সাল চলে আসবে। আর আমাদের সরকার আসবে। চুপ করে তো আমরা বসে থাকতে পারব না। আসানসোল-কলকাতা সব জায়গায় প্রতিবাদ হয়েছে। মেদিনীপুরেও হবে।”

এ দিকে, রাম নবমীর দিন বিভিন্ন জায়গায় অশান্তির অভিযোগ ওঠা নিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন খোদ মুখ্যমন্ত্রী। তিনি আবার সব দায় চাপিয়েছেন বিজেপির ঘাড়েই। মমতা বলেন, “ডিআইজি-কে বদল করলেন কেন? যে লোকটা জেলাটাকে চিনত, তাকে সরালেন কেন? এগুলো খুব স্পর্শকাতর জেলা। আমাদের অনেক কষ্ট করে সামলাতে হয়। মিছিল তো আমাদের লোকেরাও করেছে। এটা আপনাদের একার সম্পত্তি নয়। মিছিল তো প্রার্থনার জন্য, শান্তির জন্য করি।”