Bike Accident: অষ্টমীতে প্রতিমা দর্শনে বেরিয়েছিলেন তিন বন্ধু, মর্মান্তিক পরিণতি

Ghatal:স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তিন যুবক সৈয়দ আমির আলি, শেখ জিয়া ও আমির আলি ভিন রাজ্যে সোনার কাজ করতেন। পুজোয় বাড়ি ফিরেছিলেন তাঁরা।

Bike Accident: অষ্টমীতে প্রতিমা দর্শনে বেরিয়েছিলেন তিন বন্ধু, মর্মান্তিক পরিণতি
ঘাটালে বাইক দুর্ঘটনায় মৃত ১, আহত ২ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 14, 2021 | 9:06 AM

পশ্চিম মেদিনীপুর: মহাষ্টমী বলে কথা! প্ল্যান আগে থেকেই ছিল। বাইকে তিন বন্ধু একসঙ্গে প্রতিমা দর্শনে বেরিয়েছিলেন। কিন্তু পথেই ঘটল মর্মান্তিক ঘটনা। বাড়ি ফেরা হল না এক জনের।বাকি দুজনও মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল থানার দন্দিপুর এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তিন যুবক সৈয়দ আমির আলি, শেখ জিয়া ও আমির আলি ভিন রাজ্যে সোনার কাজ করতেন। পুজোয় বাড়ি ফিরেছিলেন তাঁরা। একসঙ্গে প্রতিমা দর্শন, পরে খাওয়াদাওয়ার প্ল্যান করেন তাঁরা। সেই মতো অষ্টমীর সকালে বাড়ি থেকে একটি বাইকেই বের হন তাঁরা।

ঘাটালের খড়ার থেকে ঘাটালগামী রাজ্য সরকারের কাছে দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, বাইকের গতিবেগ স্বাভাবিকের থেকে বেশি ছিল। আর উল্টোদিক থেকে একটি গাড়িও দ্রুত গতিতে সামনে চলে আসে। ফলে নিয়ন্ত্রণ রাখতে পারেননি কেউ। বাইকটিতে ধাক্কা মারে গাড়িটি। বাইক থেকে ছিটকে পড়ে যান তিন জনই। তাঁদের মাথায় গুরুতর চোট লাগে।

ঘটনাস্থলেই মৃত্যু সৈয়দ আমির আলির। রক্তাক্ত অবস্থায় রাস্তাতেই বেশি কিছুক্ষণ পড়ে থাকেন বাকি দুজন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। পরে স্থানীয়দের সাহায্যে তাঁদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। চিকিত্সকরা জানিয়েছেন, তাঁদের অবস্থাও আশঙ্কাজনক। তাঁদের মাথাতে গুরুতর চোট রয়েছে।

এক প্রত্যক্ষদর্শীর কথায়, “চোখের সামনেই ঘটনাটা ঘটে গেল। ছেলেগুলো বাইকটাও জোরে চালাচ্ছিল। আর উল্টোদিক থেকে যে গাড়িটা আসছিল, তার গতিবেগও অনেকটাই বেশি ছিল। মুখোমুখি চলে এলে নিয়ন্ত্রণ রাখতে পারেননি কেউ। সজোরে ধাক্কা লাগে। বাইক থেকে অনেকটাই দূরে ছিটকে পড়েন তাঁরা।”

স্থানীয়রা জানাচ্ছেন, এমনিতেই ওই এলাকা দুর্ঘটনাপ্রবণ। যানবাহনের গতি নিয়ন্ত্রণের জন্য একাধিকবার প্রশাসনের কাছে বলা হয়েছে। ওই এলাকায় মাঝেমধ্যেই দুর্ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, একটি দুর্ঘটনা ঘটেছে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বাকি দুজন হাসপাতালে ভর্তি।

আরও পড়ুন: Weather Update: চার জেলায় ঘনিয়ে আসছে দুর্যোগ, পুজোর মধ্যেই সতর্কবার্তা আবহাওবিদদের

আরও পড়ুন: Durga Puja 2021: পুজোয় অশনিসঙ্কেত ! সপ্তমী পর্যন্ত লাফিয়ে বাড়ল পজিটিভিটি রেট আর অষ্টমীতে???