Hiran Chatterjee: ঘাড়ে কমিশনের খাঁড়া, অতঃপর থলে হাতে বাজারে হিরণ

Hiran Chatterjee: যদিও হিরণের দাবি, তিনি তাঁর খাবারের জন্য বাজার করছেন, তাঁর যেই ছেলেটি বাজার করে দেন, তাঁর শরীর খারাপ। তাই তিনি নিজেই এসেছেন। যদিও এদিন অভিনেতা হিরণকে দেখে অনেক মানুষ এগিয়ে আসলেন সেলফি তুলতে, এমনকি এদিন এক ব্যক্তি হিরণকে জিজ্ঞাসা করে ফেললেন, স্যার ভোটে যদি জিতেন পরে আবার দেখা হবে তো ।

Hiran Chatterjee: ঘাড়ে কমিশনের খাঁড়া, অতঃপর থলে হাতে বাজারে হিরণ
বাজারে হিরণImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 11:33 AM

মেদিনীপুর: বিতর্কিত মন্তব্য করার জন্য নির্বাচন কমিশন শোকজ করেছে তাঁকে। আর ২৪ ঘণ্টা কাটার আগেই থলে হাতে বাজারে হিরণ।  হাতে বাজারের ব্যাগ, রয়েছে খুচরো কিছু টাকা, সকাল সকাল বাজার করলেন ঘাটাল লোকসভার বিজেপি প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায়। কিনলেন পটল, শসা, সহ অন্যান্য সবজি। লোকসভা নির্বাচনে সামনে রেখে মানুষের মন কাড়তে এমনই একাধিক পন্থা অবলম্বন করছেন সমস্ত রাজনৈতিক দলের লোকসভা নির্বাচনের প্রার্থীরা। আজ পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুরের নবীন মানুয়া এলাকায়, বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়কে দেখতে পাওয়া গেল বাজার করতে।

যদিও হিরণের দাবি, তিনি তাঁর খাবারের জন্য বাজার করছেন, তাঁর যেই ছেলেটি বাজার করে দেন, তাঁর শরীর খারাপ। তাই তিনি নিজেই এসেছেন। যদিও এদিন অভিনেতা হিরণকে দেখে অনেক মানুষ এগিয়ে আসলেন সেলফি তুলতে, এমনকি এদিন এক ব্যক্তি হিরণকে জিজ্ঞাসা করে ফেললেন, স্যার ভোটে যদি জিতেন পরে আবার দেখা হবে তো । এদিন হিরণ বাজারে এসে অনেক সবজি বিক্রেতার সাথেও কথা বললেন তার পরিবারের খোঁজখবর নিলেন। যদিও এদিন হিরণ ভোট দেওয়া নিয়ে, কোনও মানুষকে আবেদন জানাননি। তাঁর দাবি তিনি এখন বাজার করতে এসেছেন।

সম্প্রতি ঘাটালে নির্বাচনী প্রচারে গিয়ে একের পর এক বিতর্কিত মন্তব্য করেছেন হিরণ চট্টোপাধ্যায়। বিডিও-কে হুমকি দেওয়ার অভিযোগ ওঠে হিরণ চট্টোপাধ্যায়ের। বিজেপি প্রার্থীর বিরুদ্ধে উস্কানিমূলক মন্তব্য করারও অভিযোগ ওঠে। ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়কে শোকজ করেছে নির্বাচন কমিশন।