Lightning Death: মর্মান্তিক! হঠাৎ বাজ পড়া শুরু, মাঠেই মৃত্যু যুবকের

Ghatal: হাওয়া অফিসের তরফে পূর্বাভাস শোনানো হয়েছে, আগামী কয়েকদিন বৃষ্টি হবে জেলায় জেলায়। সঙ্গে বজ্রপাতও চলবে। বাজ পড়লে সকলকেই নিরাপদ স্থানে যাওয়ার পরামর্শও দেওয়া হয়। তবে অনেক সময়ই এড়ানো যায় না বড় বিপদ। যেমনটা এড়াতে পারেননি দেবাশিস। 

Lightning Death: মর্মান্তিক! হঠাৎ বাজ পড়া শুরু, মাঠেই মৃত্যু যুবকের
হাসপাতালের সামনে আত্মীয়রা। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 27, 2024 | 9:45 PM

মেদিনীপুর: মাঠে বাদাম তুলতে গিয়েছিলেন। সেই সময় হঠাৎ বাজ পড়তে শুরু করে। একটি ট্রাক্টরের নিচে বসেছিলেন পাঁচজন। তবে শেষ রক্ষা হয়নি। মৃত্যু হয় একজনের। আহত আরও দু’জন। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। চন্দ্রকোণা-২ ব্লকের বসনছড়া গ্রামপঞ্চায়েত এলাকার ঘটনা।

বসনছড়ার কড়াশিয়া গ্রামের দেবাশিস মণ্ডল, রতন খাঁড়া, খোকা টুডুরা বাদাম তুলতে চান। হঠাৎই আকাশ কালো করে শুরু হয় বৃষ্টি। সঙ্গে ঘন ঘন বাজ পড়তে থাকে। দেবাশিসরা সে সময় মাঠে বাদাম তোলার কাজ করছিলেন। মেশিন লাগিয়ে বাদাম ঝাড়ার কাজও চলছিল সেখানেই। হঠাৎ বাজ পড়া শুরু হলে প্রাণে বাঁচতে ঠাঁই নেন মাঠে রাখা ট্রাক্টরের নিচে। একেবারে সামনে একটি বাজ পড়ে। মুহূর্তে সব শেষ। ঘটনাস্থলে মারা যান বছর তিরিশের দেবাশিস।

দেবাশিসের এক আত্মীয় শ্রীমন্ত মণ্ডলের কথায়, “ওরা বাদাম তুলতে গিয়েছিল। ট্রাক্টর নিয়ে যায় ওরা। হঠাৎ বৃষ্টি নামায় ট্রাক্টরের নিচেই বসেছিল। তখন বাজ পড়ে। মোট ৫ জন ছিল। ঘটনাস্থলেই আমার ভাইপো দেবাশিস মণ্ডল মারা যায়। একজনের অবস্থা খুবই খারাপ হওয়ায় স্থানীয় গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়। যদিও ঘাটালে পাঠিয়ে দেওয়া হয় তাঁকে। আরেকজনও চন্দ্রকোণা হাসপাতালে ভর্তি।”

হাওয়া অফিসের তরফে পূর্বাভাস শোনানো হয়েছে, আগামী কয়েকদিন বৃষ্টি হবে জেলায় জেলায়। সঙ্গে বজ্রপাতও চলবে। বাজ পড়লে সকলকেই নিরাপদ স্থানে যাওয়ার পরামর্শও দেওয়া হয়। তবে অনেক সময়ই এড়ানো যায় না বড় বিপদ। যেমনটা এড়াতে পারেননি দেবাশিস।