Suvendu Adhikari: ‘দেবের নামে হিরণকে কী বলেছে আমিও ফাঁস করে দেব’, অভিষেকের পাল্টা হুঁশিয়ারি শুভেন্দুর

BJP-TMC: ঘাটালে তৃতীয়বারের জন্য ভোটে লড়ছেন দেব। তৃণমূলের বিদায়ী সাংসদ তিনি। অন্যদিকে বিজেপি এই কেন্দ্রে প্রার্থী করেছে হিরণকে। যিনি খড়গপুরের বিজেপি বিধায়ক। এক সময় শোনা গিয়েছিল, কলকাতায় অভিষেকের ক্যামাক স্ট্রিটের অফিসে যান হিরণ। এ নিয়ে যথেষ্ট জলঘোলা হয়।

Suvendu Adhikari: 'দেবের নামে হিরণকে কী বলেছে আমিও ফাঁস করে দেব', অভিষেকের পাল্টা হুঁশিয়ারি শুভেন্দুর
হিরণকে সঙ্গে নিয়েই সাংবাদিকদের মুখোমুখি হন শুভেন্দু অধিকারী।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2024 | 9:24 PM

মেদিনীপুর: ঘাটালে ভোট প্রচারে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, হিরণ যে তাঁর অফিসে গিয়েছিল সিসিটিভি ফুটেজ রয়েছে। এবার তারই পাল্টা সরব বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুভেন্দু বলেন, তাঁকে জানিয়েই হিরণ সেদিন গিয়েছিলেন। শুধু তাই নয়, বিরোধী দলনেতার বক্তব্য, সেদিন দেবের নামেও অনেক কথাই বলা হয়েছিল। সেই ফুটেজ তাঁর কাছে রয়েছে। এদিন ঘাটালে দেবের হয়ে ভোট প্রচারে গিয়ে অভিষেকের বক্তব্য এবং পাল্টা শুভেন্দুর প্রতিক্রিয়া ঘিরে ভোটের বাংলায় ‘পুরনো কাসুন্দি’ই আচমকা হয়ে উঠল তাৎপর্যপূর্ণ।

ঘাটালে তৃতীয়বারের জন্য ভোটে লড়ছেন দেব। তৃণমূলের বিদায়ী সাংসদ তিনি। অন্যদিকে বিজেপি এই কেন্দ্রে প্রার্থী করেছে হিরণকে। যিনি খড়গপুরের বিজেপি বিধায়ক। এক সময় শোনা গিয়েছিল, কলকাতায় অভিষেকের ক্যামাক স্ট্রিটের অফিসে যান হিরণ। এ নিয়ে যথেষ্ট জলঘোলা হয়।

এই খবরটিও পড়ুন

রবিবার ঘাটালে রোড শোয়ের সময় অভিষেক বলেন, বিজেপি এখানে এমন একজনকে প্রার্থী করেছে, যিনি তাঁর অফিসে গিয়েছিলেন। তবে তিনি দরজা বন্ধ রাখেন, ঢুকতে দেননি। বলেন, “সিসিটিভি ফুটেজটা আছে।” এরই পাল্টা ডেবরা থেকে শুভেন্দুকে বলতে শোনা যায়, “আমাকে হিরণ বলে গিয়েছিল। অজিত মাইতিকে দিয়ে হিরণকে ডেকেছিল। যাওয়ার আগে আমাকে বলেছে। আমি বলেছি কী বলছে শুনে এসো। ওটা তো পার্টি অফিস না ক্যামাক স্ট্রিট অফিস। পার্সোনাল অফিস। অনেক আগের কথা। হিরণ শুনেছে। শুনে বেরিয়ে এসে হিরণই ভিডিয়োটা আমাকে দিয়ে রেখেছে। ভাইপো যা যা বলেছে ওটাও আমি লিক করে দেব। ও সিসিটিভি ফুটেজ যেদিন লিক করবে, সেদিন ওই মিটিংয়ে দেবের বিরুদ্ধে কী কী বলেছে হিরণকে, সেটাও পাবলিক করে দেবো।”