Mamata Banerjee: মেদিনীপুর হাসপাতালে আহত যাত্রীদের দেখতে যাবেন মমতা

Mamata Banerjee: সোমবার এসএসকেএম হাসপাতালে ভর্তি থাকা আহত যাত্রীদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি।

Mamata Banerjee: মেদিনীপুর হাসপাতালে আহত যাত্রীদের দেখতে যাবেন মমতা
দুর্ঘটনা নিয়ে উদ্বিগ্ন মমতা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 8:17 PM

মেদিনীপুর: করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনা নিয়ে প্রথম থেকেই তৎপর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। খবর পেয়েই বালেশ্বরে দুর্ঘটনাস্থল পরিদর্শনে ছুটেছিলেন তিনি। পশ্চিমবঙ্গের বাসিন্দা যে সব যাত্রীর মৃত্যু হয়েছেন বা যাঁরা আহত হয়েছেন, তাঁদের আর্থিক সাহায্য করার কথা জানিয়েছেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি আহতদের দেখতে তিনি ছুটছেন হাসপাতালগুলিতেও। কলকাতার এসএসকেএমের পর আহতদের দেখতে মেদিনীপুরে যাবেন মমতা। সোমবার তিনি জানিয়েছেন, মঙ্গলবার ওড়িশা যাবেন তিনি। সেখান থেকে ফেরার পথে রাত কাটাবেন মেদিনীপুরে।

পশ্চিম মেদিনীপুরের তৃণমূল জেলা সভাপতি সুজয় হাজরা জানিয়েছেন, রাতে মেদিনীপুরেই থাকবেন মুখ্যমন্ত্রী। সেই মতো সব ব্যবস্থাও করা হচ্ছে। জানা গিয়েছে, মঙ্গলবার সকালে ওড়িশা যাবেন মমতা। বিভিন্ন হাসপাতালে আহতদের দেখতে যাবেন তিনি। সেখান থেকে বিকেল সাড়ে ৩ টে থেকে ৪টের মধ্যে মমতা পৌঁছবেন মেদিনীপুরে। হেলিপ্যাডে নামবেন তিনি। পরে আহতদের দেখতে যাবেন মেদিনীপুর মেডিক্যাল কলেজে। বুধবার ফিরবেন কলকাতায়।

সোমবার এসএসকেএম হাসপাতালে ভর্তি থাকা আহত যাত্রীদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। সেখানে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, “আমি কাল কটক, ভুবনেশ্বর যাব। যাঁরা আছেন, তাঁদের পরিবারের সঙ্গে দেখা করব। মেদিনীপুরে আমাদের প্রায় ৬৬ জন আহত যাত্রী আছেন।” সময় করতে পারলে কলাইকুন্ডা থেকে ফিরে মেদিনীপুর হয়ে ফিরবেন তিনি। তাঁর সঙ্গে তাঁর স্বাস্থ্য সচিবও যাচ্ছেন ওড়িশায়।

মমতা আরও জানিয়েছেন, অনেক দেহ এখনও পড়ে রয়েছে ভুবনেশ্বরে। এখনও এইমসে প্রায় ১২০টি দেহ আছে, যেগুলো শনাক্ত হয়নি বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী।