Dev in Ghatal: ভোট প্রচারের মাঝেই ঘাটাল মাস্টারপ্ল্যান নিয়ে বড় ‘আপডেট’ দিলেন দেব

Dev in Ghatal: এদিন প্রচারে গিয়ে দেব জানান, আর শুধুমাত্র প্রতিশ্রুতির পর্যায়ে নেই ঘাটাল মাস্টারপ্ল্যান। তা বাস্তবায়িত করার প্রক্রিয়াও শুরু হয়েছে। দেব বলেন, "আমি এবার ভোটে দাঁড়াতাম না। এটা একদম সত্যি। কেবলমাত্র মুখ্যমন্ত্রীর জন্যই দাঁড়িয়েছি ঘাটাল মাস্টারপ্ল্যানের কথা ভেবে।"

Dev in Ghatal: ভোট প্রচারের মাঝেই ঘাটাল মাস্টারপ্ল্যান নিয়ে বড় 'আপডেট' দিলেন দেব
প্রচারে দেবImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 3:56 PM

ঘাটাল: প্রথমটায় ভোটে লড়তে আপত্তি জানালেও পরে প্রার্থী হয়েছেন দীপক অধিকারী ওরফে দেব। ঘাটাল কেন্দ্র থেকেই পরপর দুবার সাংসদ হয়েছেন দেব। এবার ফের লড়ছেন ভোটে। ঘাটাল জুড়ে প্রচার শুরু করে দিয়েছেন পুরোদমে। বৃহস্পতিবার সেই প্রচারে গিয়েই ঘাটাল মাস্টারপ্ল্যানের ঠিক কী অবস্থা, সেটা জানালেন দেব। ভোট ঘোষণার অনেক আগেই এক সভামঞ্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় জানিয়েছিলেন কেন্দ্র সাহায্য না করলে, রাজ্য সরকারই ঘাটাল মাস্টারপ্ল্যান বাস্তবায়িত করবে। সেই মঞ্চেই উপস্থিত ছিলেন দেবও।

এদিন প্রচারে গিয়ে দেব জানান, আর শুধুমাত্র প্রতিশ্রুতির পর্যায়ে নেই ঘাটাল মাস্টারপ্ল্যান। তা বাস্তবায়িত করার প্রক্রিয়াও শুরু হয়েছে। দেব বলেন, “আমি এবার ভোটে দাঁড়াতাম না। এটা একদম সত্যি। কেবলমাত্র মুখ্যমন্ত্রীর জন্যই দাঁড়িয়েছি ঘাটাল মাস্টারপ্ল্যানের কথা ভেবে। মুখ্যমন্ত্রী কথা রেখেছেন। নির্বাচন কমিশনের কাছে কাজ শুরু করার জন্য অনুমতি চাওয়া হয়েছে ইতিমধ্যেই। আশা করি খুব শীঘ্রই মাস্টারপ্ল্যানের কাজ শুরু হবে। এরপর আপনারাই ভাববেন ভোটটা কাকে দেবেন?”

দাসপুর দু’নম্বর ব্লকের তেঁতুলতলা বাজারে নেতাজি সুভাষচন্দ্র বসুর মূর্তিতে মালা দিয়ে বৃহস্পতিবার প্রচার শুরু করেন ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী। মন্দিরে পুজো দিয়ে তিনি পৌঁছে যান কৈজুড়ি এলাকায়।

উল্লেখ্য, বারবার বন্যার জলে ডুবে ক্ষতিগ্রস্ত অবস্থা হয় পশ্চিম মেদিনীপুরের ঘাটালের। এটা ওই এলাকার মানুষের দীর্ঘদিনের সমস্যা। দেব দাবি করেছিলেন, সাংসদ থাকাকালীন বারবার এই ইস্যুতে সওয়াল করেও কোনও সাহায্য় পাওয়া যায়নি কেন্দ্রের তরফে। এরপর ভোটের মুখে তিনি রাজনীতি থেকে সন্ন্যাস নেওয়ার কথা বলেন। পরে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে প্রতিশ্রুতি দেন, যে রাজ্য সরকারই সেই প্ল্যানের বাস্তবায়ন করবে।