‘খোলা রাস্তায় পিস্তল নিয়ে হামলা করছে’, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত কেশিয়াড়ি

TMC Clash: তৃণমূলের প্রাক্তন ব্লক সভাপতি পবিত্র শিটের অভিযোগ, মঙ্গলবার, শিবশঙ্কর চৌধুরী বলে এক তৃণমূল নেতা তাঁর নিজের ব্যক্তিগত কাজে  স্থানীয় ব্যাঙ্কে যাচ্ছিলেন। অভিযোগ, সেইসময় অতর্কিতে তাঁর উপর হামলা চালায় ফটিক পাহাড়ির কিছু অনুগামীরা।

'খোলা রাস্তায় পিস্তল নিয়ে হামলা করছে', তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত কেশিয়াড়ি
আক্রান্ত তৃণমূল নেতা, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 03, 2021 | 10:03 PM

পশ্চিম মেদিনীপুর: ফের শাসকদলের (TMC) গোষ্ঠীসংঘর্ষের জেরে উত্তপ্ত হয়ে উঠল কেশিয়াড়ি। মঙ্গলবার, তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে আচমকা সংঘর্ষের ঘটনায় গুরুতর জখম ২। দুজনকেই কেশিয়াড়ি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তৃণমূলের দলীয় সূত্রে খবর,  গোষ্ঠী সংঘর্ষের ঘটনায়, কেশিয়া়ড়ির প্রাক্তন ব্লক সভাপতি ও তাঁর অনুগামীরা। হামলার ঘটনায় অভিযোগ তৃণমূল কিষাণ ক্ষেতমজুর ইউনিয়নের নেতা ফটিক পাহাড়ি ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে।

তৃণমূলের (TMC) প্রাক্তন ব্লক সভাপতি পবিত্র শিটের অভিযোগ, মঙ্গলবার, শিবশঙ্কর চৌধুরী বলে এক তৃণমূল নেতা তাঁর নিজের ব্যক্তিগত কাজে  স্থানীয় ব্যাঙ্কে যাচ্ছিলেন। অভিযোগ, সেইসময় অতর্কিতে তাঁর উপর হামলা চালায় ফটিক পাহাড়ির কিছু অনুগামীরা। প্রকাশ্য রাস্তায়, পিস্তল-বল্লম সহকারে তারা শিবশঙ্কর-সহ অন্য কর্মীদের উপর হামলা চালায় বলে অভিযোগ। সেই হামলার জেরে মাথা ফেটে যায় শিবশঙ্করের। কোমরেও গুরুতর চোট পান তিনি অভিযোগ এমনটাই।

প্রাক্তন ব্লক সভাপতির কথায়, “খোলা রাস্তায়  ওপেনলি পিস্তল নিয়ে শিবশঙ্করদের ধাওয়া করেছে ফটিকের লোকেরা। আজ বলে নয়, দীর্ঘদিন ধরেই ওরা নানা সময়ে ঝামেলা করেছে। আমরা যারা দলের পতাকাকে সম্মান করি, সেই পতাকাকেই ওরা কলুষিত করে। শেষ লোকসভা নির্বাচনের আগে ওরা বিজেপি করত। দলে ‘অনাচার’ হচ্ছে বলে এই দলে যোগ দেয়। তারপর এই দলে থেকে তৃণমূলকে অসম্মান করে চলেছে।” যদিও, এই হামলার ঘটনার কথা সম্পূর্ণ অস্বীকার করেছেন ফটিক পাহাড়ি ও তাঁর অনুগামীরা।

অন্যদিকে, শাসক শিবিরের (TMC) গোষ্ঠীদ্বন্দ্বকে কেন্দ্র করে কটাক্ষ হেনেছে পদ্ম শিবির। স্থানীয় বিজেপি নেতৃত্বের তরফে জানানো হয়েছে, টাকা নিয়ে নিজেদের মধ্যে ভাগ বাটোয়ারার জেরে এই সংঘর্ষ ঘটেছে। তৃণমূলের এই গোষ্ঠীদ্বন্দ্ব নতুন নয়। বরাববরই চলে আসছে। এই সংঘর্ষ মূলত, নব্য ও আদি তৃণমূলের মধ্যে সংঘর্ষ। আরও পড়ুন: পরিত্যক্ত বাড়িতে বিজেপি বুথ সভাপতির হাত-পা বাঁধা ঝুলন্ত দেহ! নিশানায় তৃণমূল