তৃণমূল কর্মীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ, কাঠগড়ায় বিজেপি

ঘটনাকে ঘিরে উত্তেজনা পশ্চিম মেদিনীপুরের (Paschim Medinipore) কেশিয়ারির বাগাস্তি ৫ নম্বর গ্রাম পঞ্চায়েতের ইন্দিরা বুথে।

তৃণমূল কর্মীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ, কাঠগড়ায় বিজেপি
নিজস্ব চিত্র

পশ্চিম মেদিনীপুর: তৃণমূল (TMC) কর্মী ও তাঁর ছেলেকে মারধরের অভিযোগ বিজেপির (Bengal BJP) বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে উত্তেজনা পশ্চিম মেদিনীপুরের (Paschim Medinipore) কেশিয়ারির বাগাস্তি ৫ নম্বর গ্রাম পঞ্চায়েতের ইন্দিরা বুথে।

অভিযোগ, ইন্দিরা বুথের সক্রিয় তৃণমূল কর্মী নিতাই বেরা মঙ্গলবার সকালে আক্রান্ত হন। বিজেপির বুথ সভাপতি এবং তাঁর লোকজন তাঁর ওপর হামলা চালান বলে অভিযোগ। আক্রান্তের দাবি, বর্তমান ইন্দিরা বুথের বিজেপির বুথ সভাপতি রঞ্জিত নায়েক আগে তৃণমূল করতেন, কিন্তু পরবর্তী সময়ে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। তাঁকে বহুবার হুমকি দিয়েছেন বলেও অভিযোগ।

আরও পড়ুন: আক্রান্তদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ, দলীয় কর্মীদের মনোবল চাঙা করতে দাওয়াই নিয়ে ফের বাংলায় নাড্ডা

মঙ্গলবার সকালে বাড়ির কাছে তৃণমূল কর্মী নিতাই বেরা দাঁড়িয়েছিলেন। অভিযোগ, অতর্কিতে চড়াও হন বিজেপির বুথ সভাপতি রঞ্জিত নায়েক ও তাঁর লোকজনেরা। লাঠিসোঁটা দিয়ে তৃণমূল কর্মীকে মারধর করা হয় বলে অভিযোগ। তাঁর মাথায় গুরুতর চোট লেগেছে। বাবাকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন তাঁর ছেলেও। এই নিয়ে তৃণমূল কর্মীর পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়েছে। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে। বর্তমানে আহত তৃণমূল কর্মী ও তাঁর ছেলে কেশিয়াড়ি হাসপাতালে চিকিৎসাধীন ।