Burdwan: ডাম্পারের ধাক্কায় পিষে গেল সাত বছরের অন্বেষার শরীর

Burdwan: যাত্রী বোঝাই বাসটি সাতগেছিয়া থেকে মেমারির দিকে যাচ্ছিল। অন্যদিকে ডাম্পারটি মেমারি থেকে সাতগেছিয়ার দিকে যাওয়ার সময় দুর্গাডাঙায় বাস ও ডাম্পারের পাশাপাশি ধাক্কা হয়। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, বাসটি সংঘর্ষের পর বেসামাল হয়ে ইলেকট্রিক পোলে ধাক্কা মারে।

Burdwan: ডাম্পারের ধাক্কায় পিষে গেল সাত বছরের অন্বেষার শরীর
ডাম্পারের ধাক্কায় শিশুর মৃত্যুImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2024 | 5:57 PM

 বর্ধমান: ডাম্পারের সংঘর্ষে মৃত্যু হল এক শিশু কন্যার। দুর্ঘটনায় আহত হয়েছে ২৩ জন। রবিবার দুপুরে ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে পূর্ব বর্ধমানে মেমারি কাটোয়া রোডের দুর্গাডাঙায়। পুলিশ জানিয়েছে, মৃত ছাত্রীর নাম অন্বেষা কিস্কু (৭)। বারি হুগলির পাণ্ডুয়াতে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যাত্রী বোঝাই বাসটি সাতগেছিয়া থেকে মেমারির দিকে যাচ্ছিল। অন্যদিকে ডাম্পারটি মেমারি থেকে সাতগেছিয়ার দিকে যাওয়ার সময় দুর্গাডাঙায় বাস ও ডাম্পারের পাশাপাশি ধাক্কা হয়। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, বাসটি সংঘর্ষের পর বেসামাল হয়ে ইলেকট্রিক পোলে ধাক্কা মারে। অন্যদিকে ডাম্পারটি প্রথমে ধাক্কা মারে দাঁড়িয়ে থাকা একটি স্কুটি ও মোটর বাইকে। পুলিশ যাওয়ার আগেই স্থানীয় বাসিন্দারা উদ্ধারের কাজে হাত লাগান।

দুর্ঘটনার পর আহত বাসযাত্রীদের উদ্ধার করে প্রথমে মেমারি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ১৮ জনকে স্থানান্তরিত করা হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। তার মধ্যে ৫ জনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক ছিল। এখন দুজন জখম ভর্তি আছে মেমারি গ্রামীণ হাসপাতালে। ৪ জনকে প্রাথমিক চিকিৎসার পর মেমারি গ্রামীণ হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। মেমারি থানার পুলিশ বাস ও ডাম্পার দু’টিকেই আটক করেছে।