Burdwan: বিজেপির দেওয়াল লিখনে বাধাদানের অভিযোগ, কাঠগড়ায় তৃণমূল

Burdwan: অজয় পোদ্দার নামে বিজেপি কর্মী জানান,  ঘটনার সময় পুলিশ এলেও তাঁরা কোনও ব্যবস্থা নেয়নি। তৃণমূল কর্মীরা তাঁর বাড়িতে ইট ছোড়েন বলেও অভিযোগ।

Burdwan: বিজেপির দেওয়াল লিখনে বাধাদানের অভিযোগ, কাঠগড়ায় তৃণমূল
দেওয়াল লিখন ঘিরে উত্তেজনাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 11, 2024 | 3:40 PM

বর্ধমান: উদয়পল্লি এলাকায় বিজেপির দেওয়াল লিখনে বাধাদানের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।  তৃণমূল এই অভিযোগ অস্বীকার করেছে। বিজেপির ৫ নম্বর নগর মণ্ডলের সম্পাদক সম্পাদক অভিজিৎ দাস জানান, এই এলাকার পাঁচটি ওয়ার্ডে তাঁরা দেওয়াল লিখন করছেন। বুধবার দেওয়াল লিখন করার সময় তৃণমূল কংগ্রেসের কর্মীরা গালিগালাজ করেন। ভয় দেখান, ইট পাটকেল ছোড়েন বলে অভিযোগ। তিনি জানান, দিলীপ ঘোষ প্রার্থী হওয়ার পর থেকে হেরে যাওয়ার ভয়ে শাসক এই কাজ করছেন।

অজয় পোদ্দার নামে বিজেপি কর্মী জানান,  ঘটনার সময় পুলিশ এলেও তাঁরা কোনও ব্যবস্থা নেয়নি। তৃণমূল কর্মীরা তাঁর বাড়িতে ইট ছোড়েন বলেও অভিযোগ। এই নিয়ে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ বলেন,  “ক’দিন পরে তৃণমূল ভয় পাবে। দেওয়াল লিখনে ভয় দেখাচ্ছে বিধায়কের লোকজনেরা।আমাদের দেওয়াল লিখনে ওদের খুব কষ্ট।”

তৃণমূল কংগ্রেসের রাজ্য মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, “এ ধরণের কোনও ঘটনা ঘটে নি। তৃণমূল যথেষ্ট শক্তিশালী। প্রতিবাদ করার হলে দিলীপবাবুর উল্টোপাল্টা কথার প্রতিবাদ করত। তবু যদি কেউ এরকম অভিযোগ করেন তবে তিনি নির্বাচন কমিশন বা পুলিশের কাছে যান।”