Dilip Ghosh on TMC: ‘ঝড় হলে TMC-র পোয়া বারো, যা মাল আসবে ঝেড়ে ফাঁক করে দেবে’, অব্যাহত দিলীপ-বাণ

Dilip Ghosh: মঙ্গলবার আবার আরও একধাপ এগিয়ে দিলীপ ঘোষ বলেন, "বন্যা, ঝড়, ভূমিকম্প ওরা চায়। তাহলে কামাই হবে। সরকারে যারা আছে তাদের দায়িত্ব ওখানকার মানুষের পাশে দাঁড়িয়ে মনোবল বাড়ানোর এবং ক্ষতিপূরণ দিয়ে নিজের জীবনে ফিরিয়ে আনা। আমরা বিরোধী পার্টি।

Dilip Ghosh on TMC: 'ঝড় হলে TMC-র পোয়া বারো, যা মাল আসবে ঝেড়ে ফাঁক করে দেবে', অব্যাহত দিলীপ-বাণ
দিলীপ ঘোষ, বিজেপি প্রার্থীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2024 | 8:58 AM

বর্ধমান: সম্প্রতি মুখ্যমন্ত্রীকে নিয়ে বেলাগাম মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। এবার তৃণমূলকে নিশানা বিজেপি নেতার। বললেন, “প্রাকৃতিক দুর্যোগ হলে তৃণমূলের পোয়া বারো। যা মাল আসবে ঝেড়ে ফাঁক করে দেবে।”

রবিবার রাত্রিবেলা জলপাইগুড়ির ময়নাগুড়িতে ঝড়ের তাণ্ডবে মৃত্যু হয় কমপক্ষে পাঁচজনের। এরপর থেকে সেখানে রাজনৈতিক দড়িটানাটানি অব্যাহত। একদিকে অভিষেক বন্দ্যোপাধ্যায় যখন এ নিয়ে কেন্দ্রকে দুষে বলেছেন, “আবাস যোজনার যদি টাকা পেত,তাহলে এই মানুষগুলির মাথায় ছাদ থাকত। এই ভাবে বাড়ি ভেঙে হাসপাতালে ভর্তি হতে হতো না।” পাল্টা আবার বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য দাবি, আবাসের টাকা চুরি না হলেই আসত এ রাজ্যে।

মঙ্গলবার আবার আরও একধাপ এগিয়ে দিলীপ ঘোষ বলেন, “বন্যা, ঝড়, ভূমিকম্প ওরা চায়। তাহলে কামাই হবে। সরকারে যারা আছে তাদের দায়িত্ব ওখানকার মানুষের পাশে দাঁড়িয়ে মনোবল বাড়ানোর এবং ক্ষতিপূরণ দিয়ে নিজের জীবনে ফিরিয়ে আনা। আমরা বিরোধী পার্টি। আমরাও মানুষের সঙ্গে আছি। মমতা বন্দ্যোপাধ্যায় কথায় কথায় এত টাকার ফিরিস্তি শোনায়, কিন্তু মানুষের কাছে পৌঁছয় না।” এরপর তিনি পুনরায় আয়লা-আমফানের টাকা তৃণমূল নেতাদের পকেটে গিয়েছে বলে অভিযোগ তোলেন। বলেন, “আয়লা-আমফানে টাকা এল। অথচ গেল তৃণমূলের নেতা ও আত্মীয়দের পকেটে। যার বাড়ি ভেঙেছে সে কিছু পেল না। এবার যেন তা না হয়।”