Dilip Ghosh: ‘এখনও তো দাদাগিরি শুরুই করিনি…’, দিলীপের মন্তব্যে ফের শুরু চর্চা

Dilip Ghosh: দিলীপের এই মন্তব্য ঘিরে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক জলঘোলা। মমত বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্যের প্রেক্ষিতে সম্প্রতি নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছিল তৃণমূল। দল তথা জাতীয় নির্বাচন কমিশনের তরফ থেকেও দিলীপ ঘোষকে শোকজ করা হয়।

Dilip Ghosh:  'এখনও তো দাদাগিরি শুরুই করিনি...', দিলীপের মন্তব্যে ফের শুরু চর্চা
বর্ধমানে দিলীপ ঘোষImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 04, 2024 | 3:43 PM

বর্ধমান: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্যের জেরে ইতিমধ্যে নির্বাচন কমিশন তাঁকে শোকজ করেছেন। কিন্তু এরপরও বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী  দিলীপ ঘোষ রয়েছেন নিজের স্বমহিমাতেই। এবার দিলীপ বললেন, ‘এখনও দাদাগিরি শুরুই করিনি। ওরা এখন টুকঠাক করছে, যেদিন একটা ঘা মারব না, কামারের ঘা ওরা দেখেনি। সিধা হয়ে যাবে সব।’

আর দিলীপের এই মন্তব্য ঘিরে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক জলঘোলা। মমত বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্যের প্রেক্ষিতে সম্প্রতি নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছিল তৃণমূল। দল তথা জাতীয় নির্বাচন কমিশনের তরফ থেকেও দিলীপ ঘোষকে শোকজ করা হয়। এমনকি নির্বাচন কমিশনের তরফ থেকে বিবৃতিতে এও স্বীকার করা হয়, দিলীপ ঘোষ নারীবিদ্বেষী মন্তব্যই করেছেন। তার রেশ কাটার আগেই দিলীপ ঘোষের ‘দাদাগিরি’ মন্তব্যে রাজনৈতিক শোরগোল পড়ল।

দিলীপ ঘোষের মন্তব্যের পরই তৃণমূলের তরফ থেকে কাকলি ঘোষ দস্তিদার বলেন, “ওঁ কাকে এই হুমকি দিলেন, আমরা বুঝতে পারছি না। হতে পারে নিজের দলেরই কাউকে এ কথা বলেছেন। দলেরই অনেকে দাদাগিরি করছেন বলে ওঁ মনে করছেন। ওঁকে হয়তো দাদাগিরি করার সুযোগ দিচ্ছেন না, তাই ওঁ এরকম বলছেন।”

প্রসঙ্গত, বৃহস্পতিবার দিনভর বর্ধমানের কুড়মুন গ্রামে প্রচার সারেন দিলীপ ঘোষ। কুড়মুন গ্রামে গিয়ে মন্দিরে পুজো দেন। তারপর সাংবাদিকদের প্রশ্নের উত্তরেই এই ধরনের কথা বলেন দিলীপ ঘোষ।