TMC: তৃণমূল পার্টি অফিসে সাট্টা খেলে বিতর্ক বাড়ালেন উপপ্রধান মজনু

TMC: গ্রামবাসীদের অভিযোগ, উপপ্রধান মাঝে মধ্যে তৃণমূল পার্টি অফিসে জুয়ার বোর্ড চালান। যদিও মজনু জানিয়েছেন, এটি তাঁর পুরনো ছবি।

Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 8:04 PM

মঙ্গলকোট: তৃণমূলের পার্টি অফিসের ভিতরেই সাট্টার বোর্ড পেটাচ্ছেন তৃণমূলের উপপ্রধান। এমনই ছবি সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়েছে (ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি টিভি ৯ বাংলা)। এই নিয়েই শুরু হয়েছে সমালোচনার ঝড়। ভিডিয়োতে দেখা যাচ্ছে সাট্টার বোর্ডে খেলা চলছে। আর পাশেই হাতে টাকা নিয়ে বসে আছেন পালিগ্রাম পঞ্চায়েতের উপপ্রধান মজনু শেখ।

গ্রামবাসীদের অভিযোগ, উপপ্রধান মাঝে মধ্যে তৃণমূল পার্টি অফিসে জুয়ার বোর্ড চালান। যদিও মজনু জানিয়েছেন, এটি তাঁর পুরনো ছবি। তাঁর মতো দেখতে কারোর ছবি। যদিও, বিজেপি-র দাবি রাজনৈতিক চক্রান্ত চলছে। এই বিষয়ে মঙ্গলকোটের বিধায়কের বক্তব্য যদি এই ঘটনা সত্যি হয়,তাহলে দল থেকে বহিষ্কার করা হবে উপপ্রধানকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একটি ঘরের ভিতরে সাট্টার বোর্ড চলছে। সাট্টার বোর্ডের সামনে হাতে টাকা নিয়ে বসে আছে উপপ্রধান মজনু শেখ। সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিয়ো ছড়িয়ে যায়। আর তাতে লেখা মঙ্গলকোটের উনিয়া তৃণমূল পার্টি অফিসের ভিতরে জুয়ার বোর্ড চালাচ্ছে পালিগ্রাম পঞ্চায়েতের উপপ্রধান মজনু শেখ। উপপ্রধান তাঁর ছবি নয় বলে দাবি করলেও এক গ্রামবাসীর বক্তব্য, উপপ্রধান অস্বীকার করলেও এলাকার মানুষ জানে ওটা মজনু শেখের ছবি। আর উনি তৃণমূল পার্টি অফিসে মাঝে মাঝে জুয়ার বোর্ড বসান। তৃণমূলের জেলা সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়ের বক্তব্য বিষয়টি খোঁজ নিয়ে দেখবেন বলে জানিয়েছেন। এমনকী বলেছেন, যদি এই ঘটনা সত্যি হয় তাহলে ব্যবস্থা নেওয়া হবে। মঙ্গলকোটের বিধায়ক অপূর্ব চৌধুরী বলেন, “খোঁজ নিয়ে দেখি,যদি পার্টি অফিসে উপ প্রধান সত্যি এমন কাজ করেন তাহলে দল থেকে বহিষ্কার করা হবে তাঁকে।”