Purba Bardhaman: গাজন উৎসবে গিয়ে মৃত্যু হল সন্ন্যাসীর

Monk Death: জানা গিয়েছে, সুকুমারবাবু সবজির ব্যবসা করতেন। সংসার চালাতেন এই ভাবেই। এলাকাবাসী জানান, সার্বজনীন বুড়ো শিবের গাজনে সন্ন্যাসীর ব্রত পালনে ব্রতী হয়েছিলেন সন্ন্যাসী সুকুমার রুইদাস। এবার শুক্রবার দুপুরবেলা হঠাৎ করেই বুকে ব্যথা অনুভব করেন তিনি। শনিবার সকালে মৃত্যু হয় তাঁর।

Purba Bardhaman: গাজন উৎসবে গিয়ে মৃত্যু হল সন্ন্যাসীর
গাজন উৎসবে সন্ন্যাসীর মৃত্যু Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 14, 2024 | 10:55 AM

বর্ধমান: গাজন উপলক্ষে চলছিল উৎসব। সেই সময় মর্মান্তিক ঘটনা। সন্ন্যাসীব্রত পালনের সময় মৃত্যু এক সন্ন্যাসীর। ঘটনায় নেমে এসেছে শোকের ছায়া। পূর্ব বর্ধমানের খণ্ডঘোষের কৈয়ড় গ্রামের ঘটনা। মৃতের নাম সন্ন্যাসী সুকুমার রুইদাস (৪০)।

জানা গিয়েছে, সুকুমারবাবু সবজির ব্যবসা করতেন। সংসার চালাতেন এই ভাবেই। এলাকাবাসী জানান, সার্বজনীন বুড়ো শিবের গাজনে সন্ন্যাসীর ব্রত পালনে ব্রতী হয়েছিলেন সন্ন্যাসী সুকুমার রুইদাস। এবার শুক্রবার দুপুরবেলা হঠাৎ করেই বুকে ব্যথা অনুভব করেন তিনি। শনিবার সকালে মৃত্যু হয় তাঁর।

এ প্রসঙ্গে, গাজন কমিটির সদস্য প্রবীর গোস্বামী বলেন, “সুকুমার বাবু বলছিলেন বুকে ব্যথা করছে। তারপর স্থানীয় একটি নার্সিংহোমে ভর্তি করা হয়। শনিবার সকালে মৃত্যু হয়। আমি নিজে এবং দু’একজন সন্ন্যাসী তারকেশ্বর মন্দিরের পূজারীর কাছে যাই। সেই অনুযায়ী দাহ করা হয়।” প্রবীর গোস্বামী আরও জানিয়েছেন, সুকুমার রুইদাসকে দাহ করা সহ সমস্ত নার্সিংহোম ও শ্রাদ্ধ শান্তির সমস্ত খরচ বহন করা হবে।