TMC-BJP: ভেঙেছে জানালার কাচ, খোলা পার্টির অফিসের দরজা, আবারও প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী-কোন্দল

TMC Group Clash: নুরুল হাসানের অভিভোগ, শনিবারই জেলার বিভিন্ন ব্লক ও শহরের যুব তৃণমূল কংগ্রেসের পদাধিকারীদের নাম ঘোষিত হয়।

TMC-BJP: ভেঙেছে জানালার কাচ, খোলা পার্টির অফিসের দরজা, আবারও প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী-কোন্দল
তৃণমূলের গোষ্ঠী কোন্দল (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 15, 2023 | 4:46 PM

বর্ধমান: ভোটের আগে ফের উত্তেজনা। গোষ্ঠী কোন্দলে উত্তপ্ত বর্ধমান। তৃণমূলের (TMC) দলীয় কার্যালয় ভাঙচুর চালানোর অভিযোগ উঠল বর্ধমানের ভোতারপাড় এলাকায়। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। এই বিষয়ে পূর্ববর্ধমান জেলাপরিষদের সদস্য তথা তৃণমূল নেতা নুরুল হাসান জানান, রবিবার সকালে পার্টি অফিস খুলতে গুয়ে দেখি পার্টি অফিসে ভাঙচুর চালানো হয়েছে। ভেঙে ফেলা হয়েছে সমস্ত জানালার কাচ।

নুরুল হাসানের অভিভোগ, শনিবারই জেলার বিভিন্ন ব্লক ও শহরের যুব তৃণমূল কংগ্রেসের পদাধিকারীদের নাম ঘোষিত হয়। তারপরই সিপিএম, বিজেপি থেকে আসা লোকজন যারা এখন তৃণমূলের ঝাণ্ডা ধরেছে তারা গোটা রাতজুড়ে উচ্ছ্বাসে মাতে তারা। সেই উচ্ছ্বাসের ফলস্বরুপ এই ঘটনা ঘটিয়েছে। সমস্ত বিষয়টি দলের উচ্চ নেতৃত্বকে জানানোর পাশাপাশি থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে। তিনি বলেন, ” ১৯৯৮ সালে তৃণমূল কংগ্রেস প্রতিষঠিত হওয়ার পর এই অফিটা হয়েছিল এখন দেখি গোটা অফিসটা ভেঙে গেছে। সকালে এসে দেখি চারিদিকে কাচ ছড়িয়ে পড়ে রয়েছে। কেউ বা কারা এই পার্টি অফিস ভেঙে চুড়ে রেখে গিয়েছে।”

এ দিকে, এই ঘটনার পর বিজেপি বর্ধমান জেলা কমিটির সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় চন্দ্রের কটাক্ষ, “কিছুদিন আগেই চাকরি দেওয়ার নাম করে দলেরই বিধায়ক টাকা নিয়েছেন। এই অভিযোগ সামাজিক মাধ্যমে সামনে এনেছিলেন নুরুল হাসান। তাছাড়া গতকাল দলের যুবর পদাধিকারীদের নাম ঘোষণার পরই এলাকার দখল নিতেই তৃণমূলের অপর গোষ্ঠী এই হামলা চালিয়েছে। আমরা এই ঘটনার তীব্র নিন্দা করছি।”